শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

কবিরহাট পৌরসভার ৪হাজার পরিবারের ঘরে ঘরে পৌছে দিল প্রধানমন্ত্রীর উপহার বিজিএফ এর চাল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ৮ জুলাই, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের পক্ষ থেকে নোয়াখালীর কবিরহাট পৌরসভায় উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

শুক্রবার (৮ জুলাই) বেলা ১১টায় কবিরহাট পৌরসভা কার্যালয় থেকে প্রত্যেকটি ওয়ার্ডে পিকআপভ্যান যোগে বাড়ি বাড়ি গিয়ে ৪ হাজার পরিবারের ঘরে ঘরে এই উপহার সামগ্রী পৌঁছে দেন কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান।

 

এসময় উপস্থিত ছিলেন, কবিরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হানিফ, কবিরহাট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল জলিলসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 

এসময় পৌর মেয়র জহিরুল হক রায়হান বলেন, পবিত্র ঈদ-উল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের প্রিয় নেতা ওবায়দুল কাদেরের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পবিত্র ঈদুল আযহার উপহার হিসেবে পৌরসভার নয়টি ওয়ার্ডের ৪হাজার পরিবারকে নিজ নিজ ঘরে প্রধানমন্ত্রী ও ওবায়দুল কাদের এর পক্ষ থেকে বরাদ্ধকৃত বিজিএফের চাউল পৌঁছে দেওয়া হয়েছে। আগামীতেও আমাদের এ মানবিক সহায়তা প্রদান কার্যক্রম অব্যাহত থাকবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১