শিরোনাম:
ময়মনসিংহের গৌরীপুরে চেয়ারে বসার জেরে কিশোর খুন ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু

করোনার বুষ্টার ডোজ দিবস ২০২২ এ কবিরহাটে টিকা পেলো প্রায় ১০ হাজার মানুষ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

সারা দেশের ন্যায় নোয়াখালী কবিরহাটে পালিত হলো করোনার বুষ্টার ডোজ দিবস ২০২২। এ উপলক্ষে উপজেলার প্রায় ১০ হাজার মানুষকে করোনার ৩য় ডোজ (বুষ্টার ডোজ) প্রদান করা হয়েছে।

 

মঙ্গলবার (১৯জুলাই) সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত উপজেলার ৫টি ইউনিয়ন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বুস্টার ডোজ প্রদান করা হয়।

 

জানা যায়, সারা দেশে করোনার ৩য় ডোজ (বুস্টার ডোজ) প্রদানের লক্ষে ক্যাম্পিংয়ের মাধ্যমে মানুষকে টিকা দানের জন্য এ আয়োজন করা হয়েছে। দিবসের অংশ হিসেবে উপজেলার মোট ৭টি ইউনিয়নের মধ্যে মঙ্গলবার সকাল থেকে নরোত্তমপুর, বাটইয়া, চাপরাশিরহাট, ঘোষবাগ ও ধানসিড়ি ইউনিয়নে ৩টি করে ১৫টি এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩টি মোট ১৮টি টিকাদান কেন্দ্রে প্রায় ১০হাজার মানুষকে টিকার ৩য় ডোজ (বুস্টার ডোজ) এর আওতায় আনা হয়েছে।

 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শ্যামল কুমার দেবনাথ জানান, সারা দেশের কর্মসূচির অংশ হিসেবে কবিরহাটেও সাধারণ মানুষকে টিকার আওতায় আনার জন্য আজকে ৫টি ইউনিয়ন ও উপজেলা সদরে ১৮টি টিকাদান কেন্দ্র স্থাপন করে সবাইকে করোনার বুস্টার ডোজ প্রদান করা হয়েছে। এ কর্মসূচির আওতায় আগামী ২০ জুলাই বুধবার উপজেলার বাকি ২টি ইউনিয়ন সুন্দলপুর ও ধানশালিক ইউনিয়নে আরো ৬টি কেন্দ্রে এ বুস্টার ডোজ প্রদান করা হবে।

 

তিনি আরো জানান, কর্মসূচির বাহিরেও প্রতিদিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার স্থায়ী টিকাদান কেন্দ্রের মাধ্যমে আমাদের টিকা প্রদান কার্যক্রম অব্যাহত থাকবে। তাই এখনো যারা করোনার ৩য় ডোজ অর্থাৎ বুস্টার ডোজ গ্রহন করেনি এমনকি করোনার অন্যান্য টিকাও গ্রহন করেনি তাদেরকে উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনার স্থায়ী টিকাদান কেন্দ্রে গিয়ে টিকা গ্রহন করা আহবান জানান।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০