Sharing is caring!

নিজস্ব প্রতিবেদকঃ

 

সিলেট জুড়ে চলমান বন্যায় বিপর্যস্ত জনজীবন, পুরো সিলেট পাহাড়ি ঢল ও অতিরিক্ত বৃষ্টির ফলে প্লাবিত গ্রাম অঞ্চল থেকে শুরু করে শহর পর্যন্ত জনবিচ্ছিন্ন হয়ে পড়ে। এই বিপর্যস্ত পরিস্থিতিতে তাদের পাশে দাঁড়িয়েছে সেবা ভিত্তিক প্রতিষ্ঠান আইএফএসডি ফাউন্ডেশন। ফাউন্ডেশনটির ইনোভেটিভ প্রোজেক্ট ‘স্যাকেন্ড হ্যান্ড হ্যাপিনেস’ এর ব্যবস্থাপনায় সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার রনিখাই, লামাডিস্কি, পিঁপড়া গ্রামসহ বিভিন্ন এলাকার অসহায় মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় বস্ত্র বিতরণ করা হয়।

 

গত এক সপ্তাহব্যাপী এ কার্যক্রম পরিচালনা করে প্রতিষ্ঠানটি। এই বস্ত্র বিতরণে স্বস্থির হাসি লক্ষ্য করা যায় স্থানীয় গ্রামবাসীর মধ্যে। এছাড়াও সবাই এই উদ্যোগকে সময় উপযোগী ও প্রয়োজনীয় বলে উচ্ছ্বাস প্রকাশ করেছে।

 

বস্ত্র বিতরণ কার্যক্রম ব্যবস্থাপনায় উপস্থিত ছিলেন, আইএফএসডি ফাউন্ডেশনের প্রেসিডেন্ট মো. মেহেদী হাসান, ট্রেজারার ইজাজুল হক ইফেন্দী, রাশেদুল ইসলাম ইফতি, মাহমুদুল হাসান রোহান, নাঈম।

 

বিশেষ করে স্যাকেন্ড হ্যান্ড হ্যাপিনেস প্রোজেক্ট সিলেট টিম বস্ত্র বিতরণ কার্যক্রম পরিচালনায় ছিলেন, চৌধুরী জান্নাত রাখি, মো. তুহিন, মাহফুজ, সাকের, সাকিবসহ আরও অনেকে।

 

প্রসঙ্গত, আইএফএসডি ফাউন্ডেশনের স্যাকেন্ড হ্যান্ড হ্যাপিনেস প্রোজেক্টেটি পরিচালিত হয় সমাজের স্বচ্ছল মানুষের অব্যবহিত জিনিসপত্র ডোনেশনের মাধ্যমে। তবে এই সকল ডোনেশন গ্রহন করে কোয়ালিটি কন্ট্রোলের মাধ্যমে বিতরণ উপযোগী করে তুলে স্যাকেন্ড হ্যান্ড হ্যাপিনেস টিম।

Sharing is caring!