শিরোনাম:
ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ

চাটখিলে জুয়ার আসর থেকে গ্রেফতার সাবেক ইউপি চেয়ারম্যান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২৫ জুলাই, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

 

নোয়াখালীর চাটখিল উপজেলায় জুয়ার আসর থেকে সাবেক এক ইউপি চেয়ারম্যানকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত সাবেক ইউপি চেয়ারম্যানের নাম তৌহিদুল ইসলাম (৪৫)। তিনি উপজেলার ৩ নং পরকোট ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান এবং একই ইউনিয়নের পূর্ব পরকোট গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে।

 

সোমবার (২৫ জুলাই) বিকেল ৫টার দিকে বিচারিক আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গতকাল রোববার রাতে তাকে একটি জুয়ার আসর থেকে চাটখিল থানার পুলিশ গ্রেফতার করে।

 

এসব তথ্য নিশ্চিত করে চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ন কবির বলেন, তাকে একটি জুয়ার আসর থেকে গ্রেফতার করে পুলিশ। পরে জুয়া আইনের মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। ওই সময় পুলিশ জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১