শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

কবিরহাটে ৫ সন্তানের জননীকে নির্যাতন ও ছবি ধারণের অভিযোগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
কবিরহাটে মামলা তুলে নিতে বাদীকে হুমকিতে ব্যার্থ হয়ে মাছের ঘেরে বিষ প্রয়োগ

নোয়াখালী প্রতিনিধি:

 

 

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়নে এক গৃহবধূকে (৪০) শারীরিক নির্যাতন ও নির্যাতনের ছবি ধারনের অভিযোগ ওঠেছে কয়েকজন দূর্বৃত্তের বিরুদ্ধে। ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করেছে পুলিশ।

 

মঙ্গলবার দুপুরে এ ঘটনায় ভুক্তভোগি নারী বাদি হয়ে কবিরহাট থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছে বলে জানিয়েছে কবিরহাট থানার ওসি মো. রফিকুল ইসলাম। এরআগে জেলার কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট বাজারের একটি ভাড়া বাসা থেকে গৃহবধূকে উদ্ধার করে পুলিশ।

 

জানা গেছে, গত ২৬জুলাই মঙ্গলবার রাতে কবিরহাট-কোম্পানীগঞ্জ উপজেলার সীমান্তবর্তী কবিরহাটের ধানশালিক ইউনিয়নের চরমন্ডলিয়া গ্রামের একটি বাড়িতে এ নির্যাতনের ঘটনা ঘটে। নিজেদের স্থানীয় কোন ঠিকানা না থাকায় ওই বাড়ির একজনের ঘরে স্বামী সন্তানদের নিয়ে বসবাস করতেন ৫সন্তানের জননী। ৫সন্তানের মধ্যে দুইজনকে বিয়ে দেওয়ার পর গত ৫-৬মাস আগে প্রথম স্বামীর সহযোগিতায় দ্বিতীয় বিয়ে করেন ওই নারী। এ নারী দুইজন স্বামী নিয়ে একই বাড়িতে থাকতেন বলে জানিয়েছে স্থানীয় লোকজন।

 

গৃহবধূর অভিযোগ, গত ২৬ জুলাই রাত ১১টার দিকে তিনি তার পরিবারের সদস্যদের নিয়ে বাড়িতে ছিলেন। ঘরের ভিতরে তিনি তার দ্বিতীয় স্বামীর সাথে দাঁড়িয়ে কথা বলার সময় পাশ্ববর্তী কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নের কয়েকজন বখাটে তার ঘরের দরজায় লাথি মারতে থাকে। পরে তিনি দরজা খুলে দিলে তারা ভিতরে প্রবেশ করে দ্বিতীয় স্বামী কামালকে বেধড়ক মারধর করে টাকা পয়সা ছিনিয়ে নেয়। গৃহবধূর অভিযোগ নির্যাতনকারীরা নির্যাতনের পর তার দ্বিতীয় স্বামীর সাথে তার কিছু আপত্তিকর ছবি ধারণ করে।

 

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, ঘটনাটি গত ২৬তারিখের হলেও এ ঘটনায় কেউ আমাদের অবগত করেনি। ঘটনাটি গত পহেলা আগস্ট সোমবার আমরা জানতে পারে। তাৎক্ষনিকভাবে আমরা ভুক্তভোগী ও অভিযুক্তদের আটকের জন্য কাজ শুরু করি। মঙ্গলবার সকালে বসুরহাট বাজারের একটি ভাড়া বাসায় তাকে পাওয়া যায়। সে বাসায় দ্বিতীয় স্বামী ও দুই মেয়েকে নিয়ে ছিলেন তিনি। প্রাথমিকভাবে উনি আমাদের জানিয়েছেন তাকে নির্যাতন করে ছবি নেওয়া হয়েছিল। তবে আসামিদের গ্রেপ্তারের পর ছবি ও ভিডিও ধারনের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

 

ওসি আরও জানান, এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যহত রয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১