নোয়াখালীতে আটক বিএনপির আরও ৩৩ নেতাকর্মী, আহত ৮ পুলিশ সদস্য

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
ধর্ষণে ব্যর্থ হয়ে গৃহবধূকে ছুরিকাঘাত

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীতে বিএনপির আরো ৩৩ নেতাকর্মিকে আটক করেছে সুধারাম মডেল থানা পুলিশ। মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে নোয়াখালীর মাইজদী বাজার এলাকা থেকে পুলিশ তাদের গ্রেফতার করে।

 

জেলা পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা যায়, কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নোয়াখালী প্রেস ক্লাবে সদর উপজেলা ও পৌরসভা বিএনপির উদ্যোগে জ্বালানি তেল বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে সদর উপজেলা ও নোয়াখালী পৌরসভা বিএনপি। এ সময় বিএনপির সহযোগী সংগঠন ছাত্রদল, যুবদলের ৫০০ থেকে ৭০০ সমর্থক রশিদ কলোনি থেকে মিছিল নিয়ে টাউন হল মোড় পার হয়ে জেলা আওয়ামীলীগের অফিসের দিক আসতে চাইলে পুলিশ তাদের বাধা দেয়। এ সময় বিএনপির সমর্থকরা পুলিশকে ইট পাটকেল ছুড়তে থাকে। তাদের ইটের আঘাতে ৮ জন পুলিশ সদস্য আহত হয়। পরে পুলিশ উশৃংখল জনতাকে ছত্রভঙ্গ করতে ৮ রাউন্ড শর্টগানের ফাঁকা গুলি করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে বিএনপি ও অঙ্গসংগঠনের ৩৩ নেতা কর্মিতে আটক করে।

 

নোয়াখালী জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের সম্পর্কে যাচাই বাচাই চলছে। এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০