পুলিশের বিশেষ অভিযানে নোয়াখালীতে বিএনপির আরো ২১ নেতাকর্মী গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
হাতিয়া ও সোনাইমুড়ী থেকে মাদরাসা ছাত্রসহ ২ব্যক্তির মরদেহ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীতে গত ২৪ ঘন্টায় পুলিশের বিশেষ অভিযানে বিএনপির আরো ১২ নেতাকর্মীসহ মোট ৩৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

 

গতকাল সোমবার (২৯আগস্ট) সকাল থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত জেলার সদর, সেনবাগ এবং চাটখিল উপজেলা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এর মধ্যে, সুধারাম থানায় ৬জন, সেনবাগ থানায় ১৪জন এবং চাটখিল থানায় ১৪জন।

 

গ্রেফতার কৃতরা হলেন, নোয়াখালী কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি মো. রাসেল (৩০), দাদপুরের ৬নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. ফরহাদ হোসেন (৪৩), ওয়ার্ড যুবদল সভাপতি মো. ইউনুছ (৩০), নোয়াখালী পৌর বিএনপির সমর্থক আমিরুল ইসলাম মাসুদ (৪৫), মো. আহসান উল্যাহ হাসান (৪৫), শাহাদাত হোসেন রবিন (২৮), সেনবাগ পৌরছাত্র দলের সদস্য সচিব মিয়া মোঃ ওয়ালিদ বিন হায়দার (২৫), সেনবাগ পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য মো. মহিন উদ্দিন (৪২), বিএনপির সাবেক জেলা কমিটির সদস্য জাফর উল্যাহ খান (৬০), ছাত্রদল কর্মী মো. হাফিজুর রশিদ মানিক (২২), হুমায়ুন কবির (৩০), মো. হৃদয় (২২), মো. মুরাদ (২৫), ইমরান হোসেন (১৯), আকাশ (১৯), শহিদুল ইসলাম (১৯), বিএনপি কর্মী মো. ইমাম হোসেন (৪০), মো.আজিজুল হক (৫৪), মোহাম্মদ আলী (৫২), সেচ্ছাসেবক দল কর্মী ইশ্রাফিল (৩৮) এবং চাটখিলের পাঁচগাও ইউনিয়ন যুবদলের ক্রীড়া সম্পাদক মো. রুবেল হোসেন (৩৫)।

 

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০