চকলেটের প্রলোভন দেখিয়ে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার-১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
কবিরহাটে মামলা তুলে নিতে বাদীকে হুমকিতে ব্যার্থ হয়ে মাছের ঘেরে বিষ প্রয়োগ

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কবিরহাট উপজেলায় চকলেটের প্রলোভন দেখিয়ে এক প্রতিবন্ধী কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

 

গ্রেফতারকৃত আসামীর নাম বাহার উদ্দিন (৫৫) সে উপজেলার ধানসিড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নবগ্রামের নুর ইসলামের ছেলে।

 

রোববার (২৫ সেপ্টম্বর) ভুক্তভোগী কিশোরীর পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কবিরহাট থানায় একটি মামলা দায়ের করেন। এর আগে, গত শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার নবগ্রামে এ ঘটনা ঘটে।

 

মামলার এজাহার ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, গত শনিবার ১৭ সেপ্টেম্বর বিকেল ৫টার দিকে একই এলাকার অভিযুক্ত বাহার উদ্দিন বাক প্রতিবন্ধী কিশোরীকে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে বাড়ির পাশে^ ঝোপের মধ্যে নিয়ে গিয়ে ধর্ষণ করে। ভিকটিম প্রতিবন্ধী হওয়ায় কোন শৌরচিৎকার করতে পারেনি। ধর্ষণ শেষে ধর্ষক ঝোপের আড়াল থেকে বের হওয়ার সময় ২-৩জন লোক দেখে ঘটনাস্থলে গিয়ে দেখে ভিকটিম শুয়ে আছে। পরে ভিকটিম জঙ্গলে শুয়ে থাকার কারণ জিজ্ঞাসা করলে সে ইশারায় জানায় চকলেট খাইয়ে জঙ্গলে নিয়ে তার পরিহিত পায়জামা খুলে তাকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।

 

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গতকাল অভিযোগের ভিত্তিতে শনিবার রাতে ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। পরে রোববার সকালে আসামীকে বিচারিক আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয় এবং ভিকটিমের মেডিকেল পরিক্ষা সম্পূর্ণ করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০