Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর সদর ও বেগমগঞ্জ উপজেলায় করোনা উপসর্গ নিয়ে এক ব্যবসায়ী এবং এক গাড়ী চালকের মৃত্যু হয়েছে। ঘটনায় তাদের দুইজনের বাড়ী ও ব্যবসা প্রতিষ্ঠান লকডাউন ঘোষণা করা হয়েছে।
বুধবার ভোর সাড়ে ৫টার দিকে বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নের বাংলাবাজারের ব্যবসায়ী (৬০) ও মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নোয়াখালী পৌরসভার মতিপুর এলাকায় গাড়ী চালক (৩৮) মারা যান।
সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুর রহমান বলেন, জ্বর, শ্বাসকষ্ট ও গলা ব্যাথা নিয়ে নোয়াখালী পৌরসভা মতিপুরের বাসিন্দা ৩৮বছর বয়সী ওই ব্যক্তি নিজ বাড়ীতে মারা যান। তিনি পেশায় একজন গাড়ী চালক ছিলেন। রাতে মৃত্যু হলেও বিষয়টি আমাদের পরে জানানো হয়েছে। তাই মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা সম্ভব হয়নি, তবে তার পরিবারের লোকজনের নমুনা নেওয়া হবে। একটি সামাজিক সংগঠনের মাধ্যমে সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে তার লাশ দাফন করা হয়েছে।
বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস বলেন, বাংলা বাজারের একজন গার্মেন্টস ব্যবসায়ী ঈদের ২-৩দিন আগ থেকে জ্বর, শ্বাসকষ্টে ভুগছিলেন। এরপর থেকে তিনি ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাজারে অবস্থিত তার বাসায় ছিলেন। বুধবার ভোরে নিজ বাসায় মারা যান তিনি। তার নমুনা সংগ্রহ করা সম্ভব হয়নি।

Sharing is caring!