কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাদের মির্জা, সম্পাদক বাদল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২

মোঃ মাসুদ রানা, নিজেস্ব প্রতিবেদক:

 

 

বহুল আলোচিত নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২ ডিসেম্বর) বেলা ৩ টায় বসুরহাট এ এইচ সি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম।

 

সম্মেলনে সভাপতি পদে বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা ও সাধারণ সম্পাদক পদে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের নাম ঘোষণা করা হয়।

 

সভাপতি আব্দুল কাদের মির্জা বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এর ছোট ভাই। ত্রি বার্ষিক সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের চট্রগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। কেন্দ্রীয় নেতাদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী। সাংগঠনিক সম্পাদক এ এইচ এম কামাল হোসেন। কৃষি ও সমবায় সম্পাদক বেগম ফরিদুন নাহার লাইলী। ত্রি বার্ষিক সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহীন, যুগ্ম আহবায়ক ও নোয়াখালী পৌরসভার মেয়র শহিদুল্লাহ খান সোহেল। জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ পিন্টু। কবিরহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী মোহাম্মদ ইব্রাহিম। সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান প্রমুখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০