র‌্যাবের অভিযানে ১হাজার ইয়াবা সহ গ্রেফতার ৩ মাদক কারবারী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

 

নোয়াখালীর বেগমগঞ্জ ও সোনাইমুড়ী উপজেলায় অভিযান চালিয়ে তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ১০০৮ পিস ইয়াবা, ১টি সিএনজি, ৮টি সীম, ৫টি মোবাইল, ১টি পাওয়ার ব্যাংক ও নগদ ২ হাজার ৩৭৭ টাকা উদ্ধার করা হয়।

 

রোববার (৪ ডিসেম্বর) সকালে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-১১। এর আগে, গত দু’দিন পৃথক অভিযান চালিয়ে তিন মাদক কারবারিকে গ্রেফতার করে র‌্যাব।

 

গ্রেফতার কৃতরা হলো, চৌমুহনী পৌরসভার ৪নং ওয়ার্ডের করিমপুর এলাকার কাশেম মিয়ার বাড়ির নুর মোহাম্মদের ছেলে মো. রুবেল (২৮), সোনাইমুড়ী উপজেলার ৭নং বজরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাড়ই নগর এলাকার মিস্ত্রী বাড়ির মৃত বুলু মিয়ার ছেলে মো. বোরহান (৪৫), বেগমগঞ্জ উপজেলার ৪নং আলাইয়াপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দক্ষিণ অভিরামপুর এলাকার মসজিদ বাড়ির আলতাফ হোসেনের ছেলে মো. বাবর (৩০)।

 

র‌্যাব-১১ সিপিসি-৩ নোয়াখালী কার্যালয়ের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তিন ইয়াবা কারবারিকে গ্রেফতার করা হয়। প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আসামিরা নোয়াখালী জেলার বিভিন্ন উপজেলায় পাইকারি ও খুচরা মূল্যে মাদক ক্রয়-বিক্রয় করে আসছে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১