ময়মনসিংহে বিদ্যুৎ কেন্দ্র পরিদর্শন করলেন জ্বালানি ও বিদ্যুৎ সচিব

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

দিলীপ কুমার দাস, ময়মনসিংহ:

 

 

ময়মনসিংহ ২১০ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল পাওয়ার স্টেশন এর বিভিন্ন স্থাপনা ও নির্মানাধীন ময়মনসিংহ ৪২০ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্রের প্রকল্প স্থান সরজমিনে সোমবার দুপুরে পরিদর্শন করেছেন জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ, বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ মাহবুব হোসেন এবং বিদ্যুৎ বিভাগ, বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ হাবিবুর রহমান।

 

এ সময় অনুষ্ঠিত বৈঠকে রুরাল পাওয়ার কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবদুস সবুর মহোদয় ও নির্বাহী পরিচালক (প্রকৌশল) মোঃ সেলিম ভূঁইয়া মহোদয় ময়মনসিংহ ২১০ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল পাওয়ার স্টেশনের গ্যাস সরবরাহ সম্পর্কে ও নির্মানাধীন বিদ্যুৎ কেন্দ্র প্রকল্পের সামগ্রিক কর্মকান্ড সম্পর্কে অবহিত করেন। বৈঠকে বর্তমান গ্যাস স্বল্পতায় পাওয়ার স্টেশন চালু রাখার বিষয়ে সিনিয়র সচিব জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ ও সচিব বিদ্যুৎ বিভাগ প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

 

এ সময় উপস্থিত অন্যান্য সফরসঙ্গী ছিলেন তিতাস গ্যাস ট্রান্সমিসন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মোঃ হারুনুর রশীদ মোল্লাহ্, পেট্রোবাংলার চেয়ারম্যান নাজমুল আহসান সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১