সুবর্ণচরে লায়ন্স ক্লাবের খাদ্য ও শীতবস্ত্র বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালীর সুবর্ণচরে বন্যায় ক্ষতিগ্রস্ত দুইশত পরিবারে মাঝে ত্রাণ ও প্রত্যেককের মাঝে একটি করে কম্বল বিতরণ করেছে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল।

 

বৃহস্পতিবার সকাল ১১ টায় নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর আমান উল্যা ইউনিয়নের প্রবীন সামাজিক কেন্দে এই ত্রান ও কম্বল বিতরণ করা হয়।

 

জানা যায়,লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল এর অর্থায়নে এবং নোয়াখালী লায়ন্স ক্লাব অফ ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-১৩৫ বি, বন্যায় ক্ষতিগ্রস্ত দরিদ্র অসহায়দের মাঝে লায়ন ইন্টারন্যাশনাল গ্র্যান্ট থেকে প্রাপ্ত এই বিতরণ করেন।

 

ত্রাণ বিতরণ কর্মসূচির উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, জেলা ৩১৫ বি২, বাংলাদেশের জেলা গভর্নর লায়ন এবিএম আনোয়ারুল বাসেত এমজেএফ।

 

বিশেষ অতিথি ছিলেন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, জেলা ৩১৫ বি২, বাংলাদেশের ১ম ভাইস জেলা গভর্নর ও রিলিফ কমিটির চেয়ারম্যান লায়ন আহমেদ উজ্জামান এমজেএফ, ক্যাবিনেট সেক্রেটারী লায়ন শেখ কামাল, রিজিয়ন চেয়ারপার্সন (হেডকোয়ার্টার) লায়ন শাহাদাত হোসেন এমজেএফ, রিজিয়ন চেয়ারপার্সন ও রিলিফ কমিটির সেক্রেটারী লায়ন আনোয়ার হোসেন ভূঁইয়া এমজেএফ।

 

এছাড়াও উপস্থিত ছিলেন কনসার্ন রিজিয়ন চেয়ারপার্সন লায়ন ওমর ফারুক ভূঁইয়া বেলাল, লায়ন্স ক্লাব অফ ফেনী মুহুরীর প্রেসিডেন্ট লায়ন এডভোকেট নুরুল ইসলাম মজুমদার সোহাগ, ইমিডিয়েট পাস্ট প্রেসিডেন্ট ও ফেনী প্রেস ক্লাবের প্রাক্তন সভাপতি লায়ন মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, ভাইস প্রেসিডেন্ট লায়ন মোর্শেদ হোসাইন, ডিরেক্টর লায়ন ইঞ্জিনিয়ার এম.এ. আজিজ, লায়ন সৈয়দ রইসুল ইসলাম রিমন, লায়ন ফয়সাল ভূঁইয়া রাজীব,রিজিয়ন চেয়ারম্যান শাহ আলম,জোন চেয়ারম্যান এ্যাড মো ওমর ফারুক, ডিস্ট্রিক্ট চেয়ারপার্সন ও সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী মো. সাইফুল ইসলাম সুমন প্রমুখ ।

 

এসময় বক্তারা বলেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো বিত্তবানদের নৈতিক দায়িত্ব। দরিদ্র ও হতদরিদ্র মানুষ, যাদের শীতবস্ত্র নেই, শীত নিবারণের জন্য সামান্য একটি কম্বল নেই, এখন যত দ্রæত সম্ভব এসব মানুষের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। সরকারের পাশাপাশি দেশের বিত্তবান মানুষদেরও এ সময় এগিয়ে আসতে হবে। সবার সম্মিলিত চেষ্টায় শীতের কষ্ট থেকে দরিদ্র মানুষদের রক্ষা করা সম্ভব। আসুন, আমরা সাধ্যমতো শীতার্তদের পাশে দাঁড়াই এবং শীতবস্ত্র বিতরণ করি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০