শিরোনাম:
উন্মুক্ত পার্কের দাবীতে মানববন্ধন-সমাবেশ ও স্মারকলিপি প্রদান বাড়ির সীমানায় ময়লা ফেলার বিরোধে প্রাণ গেল বৃদ্ধের বিএনপিকে উপজেলা নির্বাচনে না আসলে ভুলের খেসারত দিতে হবে: সেতুমন্ত্রী কাদের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ, মৃতের সংখ্যা বেড়ে-৩ নোয়াখালীতে ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত যে ভাবে হাফেজ হলেন দুই ভাই, ৭ মাসে হাফেজ হলেন ১১ বছর বয়সী মাহির মৃত্যু দন্ডপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেপ্তার মফিজ উল্লাহ স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার শিক্ষার্থীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরন ডাকাতি প্রস্তুতিকালে সুবর্ণচরে অস্ত্রসহ গ্রেপ্তার ৯ ডাকাত ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার যাবজ্জীব সাজাপ্রাপ্ত আসামি

সুন্দলপুর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ছানি অপারেশন ক্যাম্প অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২

নিজেস্ব প্রতিবেদক:

 

মহান বিজয়ের মাস ডিসেম্বর। আগামী ১৬ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে নোয়াখালীর কবিরহাট উপজেলার ২নং সুন্দলপুর মডেল ইউনিয়ন পরিষদের সৌজন্যে ও নোয়াখালী অন্ধ কল্যাণ সমিতির পরিচালনায় সম্পূর্ণ বিনাামূল্যে চক্ষু চিকিৎসা ও ল্যান্সসহ ছানি অপারেশন ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইউনিয়ন পরিষদ হল রুমে এ চক্ষ চিকিৎসা ক্যাম্পের উদ্ধোধন করেন সুন্দলপুর মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোহাম্মদ ইলিয়াছ।

 

অনুষ্ঠানে বিশেষ অথিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী অন্ধ কল্যাণ সমিতির সভাপতি মকছুদুল হক, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হক মিলন, চাঁদপুর বিএনএসবি’র রনজিৎ কুমার লাল, রিলেশন অফিসার মো: আবু জাফর প্রমূখ।

 

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, নোয়াখালী অন্ধ কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ডা: উত্তম মজুমদার, কমিটির সম্পাদকীয় সদস্য মানিক মজুমদার।

 

এসময় মহান বিজয় দিবসে সাধারণ মানুষকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ছানি অপারেশন করার এমন মহতী উদ্যোগকে জানিয়ে বক্তারা বলেন, এমন উদ্যোগের কারণে এলাকার হতদরিদ্র ও অসহায় মানুষরা আজ স্বাস্থ্য সেবা ও বিনামূল্যে চোখের চিকিৎসা পাচ্ছেন। আমাগী দিন গুলোতেও এধরণের কার্যক্রম চালিয়ে যেতে সহযোগিতা কামনা করেন সকলে।

 

উল্লেখ্য এ বিনাামূল্যে চক্ষু চিকিৎসা ও ল্যান্সসহ ছানি অপারেশন ক্যাম্প থেকে বাচাইকৃত ছানি অপারেশন রোগীদেরকে চাঁদপুর মাজহারুল হক বিএনএসবি চক্ষু হাসপাতালের সহযোগিতায় প্রায় অর্ধ শত রোগীর ছানি অপারেশন করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯