Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কবিরহাটে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন কবিরহাট, নোয়াখালীর পক্ষ থেকে দিনব্যাপী ব্যাপক কর্মসূচির আয়োজন করা হয়েছে।

 

 

শুক্রবার (১৬ ডিসেম্বর) ভোরে কবিরহাট কেন্দ্রীয় শহীদ মিনারে ৩১বার তোপধ্বনির মাধ্যমে বিজয় দিবসের শুভ সূচনা করা হয়। সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জেলার সব সরকারী, আধা-সরকারী, স্বায়ত্বশাসিত এবং বেসরকারী ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

 

 

সকাল সাড়ে ৬টা থেকে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে প্রথমে উপজেলা প্রশাসন পুষ্পস্তবক অর্পণ করে। এরপর মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামীলীগ, সকল সরকারি বেসরকারি, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

 

 

সকাল সাড়ে ৮টায় উপজেলা পরিষদ মাঠে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ও শান্তির পায়রা উড়িয়ে মুক্তিযোদ্ধা, পুলিশ, আনসার ও ভিডিপি, সিভিল ডিফেন্স, স্কাউট, গার্লস গাইড, স্কুল, কলেজ ও অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, শিশু-কিশোরদের কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

 

 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা সুলতানা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অমৃত দেবনাথ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজী মো: ইব্রাহিম, সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফিিরদা ইয়াছমিন, কবিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলামসহ বীর মুক্তিযোদ্ধা ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ।

 

 

অনুষ্ঠান শেষে বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদেরকে সংবর্ধনা ও তাদের মাঝে সম্মাননা স্বারক ও পুরস্কার বিতরণ করা হয়।

Sharing is caring!