শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

বিআরটিসির ড্রাইভিং প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১ জানুয়ারি, ২০২৩
নোয়াখালীতে বিনামূল্যে বিআরটিসির ড্রাইভিং প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন

নোয়াখালী প্রতিনিধি:

 

 

নোয়াখালীতে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের (বিআরটিসি) উদ্যোগে দক্ষ জনশক্তি তৈরীর লক্ষ্যে বিনামূল্যে ড্রাইভিং ও রক্ষনাবেক্ষণের প্রশিক্ষণ কর্মসূচির ১৩তম ব্যাচের শুভ উদ্বোধন করা হয়েছে।

 

রোববার (১ জানুয়ারি) বেলা সাড়ে ১০টার দিকে বিআরটিসির সোনাপুর ডিপোস্থ কার্যালয়ের প্রশিক্ষণ কেন্দ্রে আয়োজিত উদ্বোধনী অনুুষ্ঠানে সভাপতিত্ব করেন সংস্থার নোয়াখালী ডিপো ব্যবস্থাপক (অপারেশন) ওমর ফারুক মেহেদী।

 

জানা যায়, চার মাস ব্যাপী এই প্রশিক্ষণ কোর্সে ১৫০ জন বেকার তরুণ-তরুণীসহ বিভিন্ন বয়সের প্রশিক্ষনার্থী অংশগ্রহণ করছেন। প্রশিক্ষণকালে প্রত্যেক প্রশিক্ষনার্থীকে যাতায়াত ভাতা বাবদ ১২ হাজার টাকা, একটি শার্ট, ড্রাইভিং ও রক্ষনাবেক্ষণ বিষয়ে দুইটি বই, একটি ডায়রি দেওয়া হবে। আর প্রশিক্ষণ শেষে প্রত্যেককে ফ্রি ডাইভিং লাইসেন্স প্রদান করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১