নোয়াখালীর উন্নয়ন কাজ পরিদর্শন করেন দুর্যোগ ব্যবস্থাপনা মহাপরিচালক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩
নোয়াখালীর উন্নয়ন কাজ পরিদর্শন করেন দুর্যোগ ব্যবস্থাপনা মহাপরিচালক
নোয়াখালীর উন্নয়ন কাজ পরিদর্শন করেন দুর্যোগ ব্যবস্থাপনা মহাপরিচালক

নোয়াখালী প্রতিনিধি :

 

নোয়াখালীতে সরকারের বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করেন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক মো. মিজানুর রহমান। এসময় তিনি শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।

রোববার সকালে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে উন্নয়ন প্রকল্প পরিদর্শন শেষে ধর্মপুর ইউনিয়নে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন তিনি।

এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. বায়েজীদ বিন আখন্দ, ধর্মপুর ইউনিয়ন পরিষদ সচিব সহিদুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

পরে দুপুরে বেগমগঞ্জ উপজেলার এখলাশপুরে টিআর কাবিখার আওয়াতাধীন সিসি ঢালাইয়ের কাজ ও এইচবিবি করণের প্রকল্পের কাজ পরিদর্শন করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, এইচ বিবি প্রকল্পেরর উপ প্রকল্প পরিচালক আওলাদ হোসেন, সেতু কালবার্ট প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক মো.ইসমাইল হোসেন, জেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাহিদ হাসান খান, বেগমগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহমেদ উল্লাহ সবুজ সহ কমকর্তা-কর্মচারীগণ।

একই দিন তিনি নোয়াখালীর সুবর্ণচরের মুজিব কেল্লা ও সদর উপজেলার দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আওয়াতাধীন চলমান বিভিন্ন কাজ পরিদর্শন ও কাজের মান নির্নয় করে জেলা উপজেলা কর্মকর্তাদের বিভিন্ন নির্দেশনা দেন।

এরআগে গত ২৩ জানুয়ারি ভোরের কাগজ পত্রিকায় বেগমগঞ্জে কাবিখা-কাবিকা প্রকল্পে হরিলুট নিয়ে সংবাদ প্রকাশ হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০