কবিরহাটে যে কর্মকর্তার বিদায় বেলা কাঁদলেন অধীনস্থ সহকর্মীরাসহ বিদায়ী কর্মকর্তা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩
কবিরহাটে যে কর্মকর্তার বিদায় বেলা কাঁদলেন অধীনস্থ সহকর্মীরাসহ বিদায়ী কর্মকর্তা
কবিরহাটে যে কর্মকর্তার বিদায় বেলা কাঁদলেন অধীনস্থ সহকর্মীরাসহ বিদায়ী কর্মকর্তা

নোয়াখালী প্রতিনিধি:

 

কতটুকু অশ্রু গড়ালে হৃদয় জলে সিক্ত, কত প্রদীপ শিখা জ্বালালেই জীবন আলোয় উদ্দীপ্ত। কত ব্যথা বুকে চাপালেই তাকে বলি আমি ধৈর্য, নির্মমতা কতদূর হলে জাতি হবে নির্লজ্জ, আমি চিৎকার করে কাঁদিতে চাহিয়া করিতে পারিনি চিৎকার বুকের ব্যথা বুকে চাপায়ে নিজেকে দিয়েছি ধিক্কার।

নোয়াখালী জেলা পরিবার পরিকল্পনার উপ-পরিচালক এ.কে.এম জহিরুল ইসলাম ও কবিরহাট উপজেলা পরিবার পরিকল্পনার বিভাগের ডা. মো: গোলাম হায়দার, মেডিকেল অফিসার (এম.সি.এইচ.-এফপি) এর অবসরজনিত বিদায় সংবর্ধনার আয়োজন করেন কবিরহাট উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগ।

 

উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে তাদের মতো দুজন কর্মপ্রিয় ও নিষ্ঠাবান অফিসারকে বিদায় দিতে গিয়ে অশ্রæ সিক্ত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন সেবা কর্মীগণ।

 

এ সময় উপস্থিত সকলে বলেন, নোয়াখালী জেলা পরিবার পরিকল্পনা বিভাগের করুন অবস্থা, তখনই আগমন করেন একেএম জহিরুল ইসলাম উপ-পরিচালক, তিনি অন্ধকার হতে এ বিভাগকে আলোর পথে নিয়া আসেন। তিনি দায়িত্ব নেওয়ার সময় বলেছেন, আমি কাজ করলে আমার কর্মীগন কাজ করবে। তিনি তাহার কথা রেখেছেন।

 

উপ-পরিচালক একে এম জহিরুল ইসলাম। তিনি ছিলেন, কর্মীবান্ধব স্মৃজনশীল, কর্মদক্ষ, তিনি নোয়াখালীতে ৫ বছরে কারো কোন ক্ষতি করেননি। তিনি তাহার কৌশলে সবাইকে বশকরে কাজ করতে উদ্ভুদ্ধ করতেন। তাহার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার কথা স্মরন করে সকলে নিজ নিজ অবস্থান হতে কাজ করে পরিবার পরিকল্পনা বিভাগকে অনেকদূর এগিয়ে দিয়াছেন। তাহার যোগ্য নেতৃত্বে বাংলাদেশের মধ্যে একমাত্র কবিরহাট উপজেলাকে জিরোহুম ডেলিভারি চালুকরা হয়। তাহার চিন্তা শক্তির মাধ্যমে নোয়াখালীকে বাংলাদেশের মধ্যে মডেল হিসেবে তৈরি করেছেন। বর্তমানে তাহার যোগ্য নেতৃত্বে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে, নরমাল ডেলিভারিতে পরিবার পরিকল্পনা বিভাগ বাংলাদেশের মধ্যে সেরা।

 

কবিরহাট উপজেলা পরিবার কল্পনা বিভাগের মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ জিহাদুল হক এর সভাপতিত্বে ও উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মো. ইব্রাহিম খলিল উল্যাহ্’র সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পরিবার পরিকল্পনা, নোয়াখালীর সহকারী পরিচালক মো. ইফতেখার আহমেদ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এসকে দেবনাথ।

 

উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগ, কবিরহাট, নোয়াখালীর আয়োজনে এ সময় উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মো. জানিবুল হক, FPI চন্দন চন্দ্রনাথ, FWV নারগিস আক্তার, UFPA মো: সাদ্দাম হোসেন’সহ পেইথ ভলেন্টিয়ার, পরিবার কল্যাণ সহকারী, পরিবার পরিকল্পনা পরিদর্শক, পরিবার পরিকল্পনা সহকারী, প্যারামেডিক্স, পরিবার কল্যাণ পরিদর্শিকা, উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, মেডিকেল অফিসার প্রমূখ উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০