কবিরহাটে দিনব্যাপী অটিজম ও নিউরো-ডেভেলপমেন্ট ওরিয়েন্টেশন ওয়ার্কশপ অনুষ্ঠিত

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৩
কবিরহাটে দিনব্যাপী অটিজম ও নিউরো-ডেভেলপমেন্ট ওরিয়েন্টেশন ওয়ার্কশপ অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কবিরহাটে অটিজম ও নিউরো-ডেভেলপমেন্ট ডিজএ্যাবিলিটিজ (এনডিডি) বিষয়ক দিনব্যাপী উপজেলা পর্যায়ে ওরিয়েন্টেশন ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (২৭ ফেব্রুয়ারী) সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলা উপজেলা পরিষদ মিলনায়তনে এ ওরিয়েন্টেশন ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়।

ন্যাশনাল একাডেমি ফর অটিজম এন্ড নিউরো-ডেভেলপমেন্ট ডিজএ্যাবিলিটিজ (এনডিডি) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, শিক্ষা মন্ত্রণালয়ের আয়োজনে ও কবিরহাট উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সুব্রত রায় এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শ্যামল কুমার দেবনাথ, মহিলা বিষয়ক কর্মকর্তা চন্দন চক্রবর্তী, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াছমিনসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, ইউপি সদস্য, সাংবাদিক ও সুশিল সমাজের নের্তৃবৃন্দ।

 

এসময় বক্তরা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে বলেন, তিনি ও তার সুযোগ্য কন্যা সায়মা ওয়াজেদ যেভাবে দেশের অটিজম ও নিউরো-ডেভেলপমেন্ট নিয়ে কাজ করে যাচ্ছেন, সেভাবে আমাদের দেশের মানুষ অটিজম শিশুদের নিয়ে আর চিন্তা করা লাগেনা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০