শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

সেনবাগে পরিত্যাক্ত খামারের পিছনে মিলল শর্টগানের কার্তুজ

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : বুধবার, ১ মার্চ, ২০২৩
সেনবাগে পরিত্যাক্ত খামারের পিছনে মিলল শর্টগানের কার্তুজ

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সেনবাগ উপজেলাধীন একটি পরিত্যাক্ত খামারের পিছন থেকে শর্টগানের চার রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করেছে পুলিশ ।

বুধবার (১ মার্চ) সকালে বিষয়টি নিশ্চিত করেন সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটেয়ারী। এর আগে, গতকাল মঙ্গলবার উপজেলার অর্জুনতলা ইউনিয়নের দক্ষিণ গোরকাটা গ্রাম থেকে এ কার্তুজ উদ্ধার করা হয়।

 

ওসি আরো বলেন, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এলাকায় ইমার্জেন্সি মোবাইল- ৫১ ডিউটিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে পুলিশ। এ সময় উপজেলার অর্জুনতলা ইউনিয়নের দক্ষিণ গোরকাটা গ্রামের জনৈক জাহাঙ্গীর মিয়ার মালিকানাধীন অব্যবহৃত মুরগীর খামারের পেছনে একটি পলিথিনে মোডানো প্লাস্টিক বক্সে রক্ষিত চার রাউন্ড শর্টগানের তাজা কার্তুজ জব্দ করা হয়। এ ঘটনায় সেনবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১