সেনবাগে চিকিৎসা, শিক্ষা ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছেন লায়ন সৈয়দ হারুন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
সেনবাগে চিকিৎসা, শিক্ষা ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছেন লায়ন সৈয়দ হারুন

এমডি ইলিয়াছ সেনবাগ:

 

নোয়াখালীর সেনবাগে দুরারাগ্য ব্যাধিতে আক্রান্ত রোগী, মেধাবী শিক্ষার্থী ও দড়ি গোরকাটা হাজারী বাড়ির অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে সৈয়দ হারুন ফাউন্ডেশনের সহযোগিতায় চিকিৎসা, শিক্ষা এবং আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

 

উপজেলার অর্জুনতলা ইউপির ছিলোনিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে হত-দরিদ্রদের মাঝে এই সহায়তা প্রদান করা হয়। মো: ফরহাদ হোসেনের সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উক্ত ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান লায়ন সৈয়দ হারুন।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চেয়ারম্যান শাখাওয়াত হোসেন রিপন, ছিলোনিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অব্দুস সাত্তার বি এস সি সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

এসময় লায়ন সৈয়দ হারুন সেনবাগের ছিলোনীয়ায় সৈয়দ হারুন ফাউন্ডেশন দড়িগোরকাটা হাজারী বাড়ীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৬ টি পরিবারকে একং কৃতি শিক্ষার্থী সহ দুরারোগ্য রোগে আক্রান্তদেরকে নগদ অর্থ প্রদান করেন মানবতার ফেরিওয়ালা লায়ন সৈয়দ হারুন। শিক্ষা, চিকিৎসা ও অগ্নিকান্ডে এই তিনটি ক্যাটাগরিতে অসহায়দের মধ্যে তিনি এই অনুদান তুলে দেন।

 

অনুষ্ঠানে লায়ন সৈয়দ হারুন বলেন, সমাজের মানবিক ও দু:স্থ অসহায় মানুষের পাশে সবসময় পাশে থাকবেন। দেশ ও সমাজের কল্যাণে সবসময় কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০