চর জব্বরে বসত বাড়ীতে ডাকাতির অভিযোগ, আহত ২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
চর জব্বরে বসত বাড়ীতে ডাকাতির অভিযোগ, আহত ২

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালী সুবর্ণচরে গভীর রাতে বাড়ীতে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। এতে বাঁধা দিলে ডাকাত দল বাড়ির মালিক নয়নকে কুপিয়ে রক্তাক্ত করে এবং তার স্ত্রীকে পিটিয়ে আহত করে। পরে ৯৯৯এ কল দিলে ঘটনাস্থল পরিদর্শন করে চর জব্বর থানা পুলিশ। আহত নয়ন নোয়াখালীর জেলা মাইজদী শহরে অবস্থিত আমেরিকান হসপিটালে চিকিৎনাধীন রয়েছে।

 

আহতরা হলেন, চর হাসান গ্রামের আবুল কালামের পুত্র মোঃ নয়ন (৪০) তার স্ত্রী রাশেদা বেগম (৩২)। ১৩ ই মে (শনিবার) রাত প্রায় ২ ঘটিকার সময় উপজলার ১ নং চরজব্বর ইউনিয়নের ২ নং ওয়ার্ড নয়নের বাড়ীতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী পরিবার।

 

ভুক্তভোগী নয়ন বলেন, দিনের কাজ শেষে রাতে স্ত্রী কণ্যা, পুত্রসহ সকলে ঘুমিয়ে পড়ে। রাত আনুমানিক ১ টা থেকে ২ টার মধ্যে চর হাসান গ্রামের আবু তাহেরের পুত্র রহমান (২৩), আব্দু্ল করিমের পুত্র তারেক, হোসেনের পুত্র জহিরসহ অজ্ঞাত ৫/৭ জনের একদল ডাকাত দল সিঁধ কেটে তার ঘরে প্রবেশ করে। ঘরে ডোকার শব্দ পেয়ে সকলে ঘুম থেকে জেগে যায়। এসময় নয়ন ডাকাতদলের ৩ জনকে চিনে পেলে প্রতিবাদ করলে ডাকাত দল তাকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মাথা, কপাল, কান কেটে পেলে এবং শরীরে বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে তাদের সবাইকে জিম্মি করে ঘরে থাকা নগদ টাকা, কিছু মালামাল এবং স্বর্ণালংকার নিয়ে নেয়। পরে তার পালিত গবাদিপশু নেয়ার চেষ্টা কালে ঘরের সকলে শৌর চিৎকার করলে আশ পাশের লোকজন দৌঁড়ে এলে ডাকাতদল পালিয়ে যায়, এসময় ডাকাত দলের ১ জনের জুতো পেলে রেখে যায়। পরে স্থানীয়রা নয়নকে উদ্ধার করে আমেরিকান হসপিটালে ভর্তি করে।

 

নয়ন আরো বলেন, রহমান, জহির তারেক এর আগে অটো চুরি করে জনতার হাতে আটক হয় এবং ঐ মামলায় ২/৩ মাস জেল খাটেন, তারা এলাকায় চুরি ডাকাতির সাথে জড়িত।

অভিযুক্ত রহমানকে একাধিকবার মুঠো ফোনে কল করে না পাওয়ায় তার বক্তব্য নেয়া সম্বব হয়নি।

 

চরজব্বার থানার এসআই জসিম বলেন, ৯৯৯এ ফোন পেয়ে আমরা কয়েকজন পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করি। চর জব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেব প্রিয় দাস বলেন, লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০