শিরোনাম:
ঋণ দিতে দেরি হওয়ায় ম্যানেজারের কক্ষে ব্যবসায়ীর আত্মহত্যার চেষ্টা বিয়ে ও লন্ডনের লোভ দেখিয়ে ছাত্রলীগ নেত্রীকে ধর্ষণ, মামলার খবরে দেশ ছাড়লেন ছাত্রলীগ নেতা সম্পূর্ণ হলো সোনাগাজী প্রেসক্লাব নির্বাচন বঙ্গবন্ধুর হাতের স্পর্শ পাওয়া নোয়াখালী প্রেসক্লাবের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন যুগ্ম-মহাসচিব এ্যানীর সঙ্গে নোয়াখালীতে বিএনপি নেতাকর্মিদের সৌজন্য সাক্ষাত অস্ত্র ঠেকিয়ে কিশোরীকে অপহরণ, সুধারাম থানায় মামলা বাড়ি ফেরা হলোনা আলীর, কারাগারে ঘাতক সিএনজি চালক কবিরহাটে সম্পত্তির বিরোধের জেরে হামলা, আহত ৩ নাম ধরে ডাকা নিয়ে দন্ধ, বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন মহিষ দেখতে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু

ক্ষমতার একরাম নয়, জনতার একরামকেই পুনরায় এমপি হিসেবে চাই সদর-সুবর্ণচরের জনগণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২১ মে, ২০২৩
ক্ষমতার একরাম নয়, জনতার একরামকেই পুনরায় এমপি হিসেবে চাই সদর-সুবর্ণচরের জনগণ

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালী-৪ সদর-সুবর্ণচর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর নির্বাচনী প্রচারনার পথ সভা পরিপূর্ণ জনসভায় রূপান্তর হয়েছে। মূহুর্তে পথ সভাটিতে নেমে এসেছে জনতার ঢল। এসময় রূপান্তরিত জনসভা থেকে তৃণমূল আওয়ামীলীগের নেতাকর্মী ও সাধারণ ভোটারা বার বার একটি শ্লোগান দিচ্ছেন, ক্ষমতার একরাম নয়, জনতার একরামকেই আগামী নির্বাচনে এমপি হিসেবে পেতে চাই। নোয়াখালীর মাটি, একরামুল করিম চৌধুরীর ঘাঁটি, আগামী নির্বাচনে একরামুল করিম চৌধুরী ছাড়া আসন হারাবে আওয়ামীলীগ। যতই ঘনিয়ে আসছে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন, ততই নেতাকর্মীদের মাঝে সৃষ্টি হচ্ছে নির্বাচনী আমেজ।

ক্ষমতার একরাম নয়, জনতার একরামকেই পুনরায় এমপি হিসেবে চাই সদর-সুবর্ণচরের জনগণ

এমপি একরামের নির্বাচনী প্রচারনার পথ সভা জনসভায় রূপান্তর

শনিবার (২০ মে) বিকালে নিজ নির্বাচনী এলাকা সদর উপজেলার দাদপুর ইউনিয়নের খলিফার হাট বাজারে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে ও স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে একরামুল করিম চৌধুরীর এ পথসভা অনুষ্ঠিত হয়েছে।

 

আগামী নির্বাচনকে সামনে রেখে মাঠ চষে বেড়াচ্ছেন নোয়াখালী-৪ (সদর- সুবর্ণচর ) আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী। বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে আলোচনা করে নিজ আসন সদর-সুবর্ণচরের প্রতিটি ইউনিয়নে আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে চা- চক্র, উঠান বৈঠক, মতবিনিময় ও পথ সভা করে যাচ্ছেন তিনি।

 

জেলা আ’লীগকে সু সংগঠিত করতে ও আগামী নির্বাচনে দলের পক্ষে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে প্রতিদিনই সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এসব কর্মসূচীর আয়োজন করে যাচ্ছেন এমপি একরামুল করিম চৌধুরী। দাদপুর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ ও সাধারণ জনগণের সতেজ পূর্ত অংশগ্রহনের মধ্য দিয়ে শেষ হয় উক্ত পথ সভা।

এমপি একরামের নির্বাচনী প্রচারনার পথ সভা জনসভায় রূপান্তর

দাদপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুল মতিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহির মেম্বারের সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী-৪ (সদর- সুবর্ণচর ) আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী। এ ছাড়াও উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান সামছুদ্দিন জেহান, জেলা যুবলীগের আহবায়ক বাবু ইমন ভট্ট, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামন চৌধুরী আরমান সহ জেলা-উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন নেতৃবৃন্দ।

 

এসময় বক্তারা বাংলাদেশ আওয়ামীলীগের গত ১৫ বছরে এমপি একরামুল করিম চৌধুরীর হাতে গড়া উন্নয়নের ধারাবাহিক চিত্র তুলে ধরে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে পুনরায় নোয়াখালী-৪ (সদর- সুবর্ণচর) আসনে একরামুল করিম চৌধুরীকে নৌকা প্রতীক দিয়ে নোয়াখালীর আওয়ামীলীগকে সু-সংগঠিত করে আওয়ামীলীগের উন্নয়নের দ্বারা অব্যাহত রাখার জন্য দেশরতœ শেখ হাসিনার প্রতি আহবান জানান তারা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০