শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

সেনবাগে আটক রোহিঙ্গা যুবক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২৯ মে, ২০২৩
সেনবাগে আটক রোহিঙ্গা যুবক

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সেনবাগ উপজেলা থেকে এক রোহিঙ্গা যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন। আটককৃত রোহিঙ্গা যুবক মো. নুর আলম (৩৫) কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের মৃত কালা মিয়ার ছেলে।

 

রোববার (২৮ মে) রাত পৌনে ৯টার দিকে উপজেলার কাবিলপুর ইউনিয়নের ছমিরমুন্সিরহাট বাজার থেকে তাকে আটক করা হয়।

 

স্থানীয় সূত্রে জানা যায়, কক্সবাজারের উখিয়া থেকে সে প্রথমে চট্টগ্রামে আসে। পরবর্তীতে চট্টগ্রাম থেকে নোয়াখালীর ছমিরমুন্সিরহাট বাজারে আসে। সেখানে স্থানীয় লোকজন তাকে ঘুরাফেরা করতে দেখে সন্দেহ হলে আটক করে। স্থানীয়দের জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে নিজেকে রোহিঙ্গা শরণার্থী বলে স্বীকার করে। খবর পেয়ে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

 

সেনবাগ থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো. জয়নাল আবেদীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যুবককে জিজ্ঞাসাবাদ শেষে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা মোতাবেক পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০