শিরোনাম:
ময়মনসিংহের গৌরীপুরে চেয়ারে বসার জেরে কিশোর খুন ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু

তুরস্কের প্রেসিডেন্টকে অভিনন্দন জানাল হাসনা মওদুদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
তুরস্কের প্রেসিডেন্টকে অভিনন্দন জানাল হাসনা মওদুদ

নোয়াখালী প্রতিনিধি:

 

তুরস্কের প্রেসিডেন্ট পদে টানা তৃতীয় মেয়াদে জয়ী হওয়ায় রিসেপ তাইয়েপ এরদোয়ানকে অভিনন্দন জানিয়েছেন সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য মরহুম ব্যারিস্টার মওদুদ আহমদের সহধর্মিণী হাসনা জসীম উদ্দীন মওদুদ।

 

বৃহস্পতিবার (১ জুন ) দুপুর ১টার দিকে ঢাকার গুলশানে তুরস্কের অ্যাম্বাসেডরের কার্যালয়ে হাসনা মওদুদের পক্ষে এ অভিন্দন পত্র হস্তান্তর করেন নোয়াখালী জেলা বিএনপির সদস্য মোহাম্মদ গোলাম মোমিত ফয়সাল।

 

অভিনন্দন বার্তায় পরিবেশবিদ হাসনা মওদুদ বলেন, গত বছর তুরস্ক ও সিরিয়ায় সবচেয়ে বিধ্বংসী ভূমিকম্পের সময় আমি আপনার নেতৃত্ব এবং আপনার জনগণের প্রতি অকৃত্রিম ভালবাসা অনুসরণ করে চলেছি। বাংলাদেশে আপনার দূতাবাসের মাধ্যমে আমার সংহতির নিদর্শন হিসেবে আমি আমার নিজস্ব বিনীতভাবে আপনার জনগণকে ত্রাণ দান করেছি। এমন একটি প্রাকৃতিক দুর্যোগের সময় আপনি কীভাবে আপনার জনগণের দায়িত্ব নিয়েছেন তা আমি সত্যিই স্পর্শ করেছি যা সমস্ত নেতাদের জন্য অনুকরণীয় হওয়া উচিত। তুরস্কের প্রেসিডেন্ট হিসেবে খুব ভালোভাবে যোগ্য নির্বাচনে জয়ী হওয়ার জন্য আপনাকে আমার অভিনন্দন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০