কবিরহাট প্রতিবেদক, নোয়াখালী:

মিথ্যা মামলার অভিযোগে কবিরহাটে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ১০ জুন, ২০২৩
মিথ্যা মামলার অভিযোগে কবিরহাটে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

নোয়াখালীর কবিরহাটে মিথ্যা মামলা দিয়ে আ.লীগ নেতা আতিক উল্যাহ’সহ কয়েকটি নিরিহ ছেলেকে হয়রানির প্রতিবাদে ধানশালিক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাব উদ্দিনের বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে চাপরাশিরহাটের ৫শতাধিক নারী-পুরুষ।

শুক্রবার (৯ জুন) সন্ধ্যা সাড়ে ৭ টার সময় উপজেলার চাপরাশিরহাট বাজারের শেখ রাছেল স্মৃতি সংসদ থেকে ঝাড়ু মিছিলটি বের হয়ে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় শেখ রাছেল স্মৃতি সংসদের সামনে এসে এক বিক্ষোভ সমাবেশের মাধ্যমে মিছিলটি শেষ হয়।

 

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, উপজেলার ৬ নং ধানশালিক ইউনিয়নের চেয়ারম্যান সাহাব উদ্দিনের মেয়েকে ইভটিজিং করার অভিযোগ তুলে কিছু নিরিহ মানুষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন ওই চেয়ারম্যান। রাজনৈতিক প্রতিহিংসার কারণে তিনি এই সামান্য বিষয়টিকে অনেক বড় আকারে তুলে ধরেছেন। আমরা চাই তিনি অতি দ্রুত তার দায়ের করা মিথ্যা মামলা তুলে নিয়ে প্রকৃত অপরাধীর বিরুদ্ধে মামলা করুক। আমরাও চাই প্রকৃত ইভটিজিংকারিদের আইনের আওতায় আনা হোক।

 

বক্তারা আরো বলেন, ইতোমধ্যে সাহাব উদ্দিন চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে কিশোর গ্যাং এর হামলায় গুরত্বর আহত নিরিহ দীপুর বাবা বাদী হয়ে কবিরহাট থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। কিন্তু আজ তিনদিন অতিবাহিত হলেও পুলিশ এখনো কোন ব্যবস্থা গ্রহন করেনি। আমরা এ বিক্ষোভ মিছিল থেকে প্রশাসনের প্রতি জোর দাবি জানিয়ে বলেন অতিদ্রুত আহত দীপুর বাবার দেয়া অভিযোগটি আমলে নিয়ে সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় আনাহোক।

 

অভিযোগের বিষয়ে জানতে চাইলে মুঠোফোনে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম রফিক জানান, আহত দীপুর বাবা বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছে। একজন অফিসারকে বিষয়টি তদন্তের জন্য দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১