শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

নোয়াখালী প্রতিবেদক:

মুফতী ফয়জুল করীমের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
মুফতী ফয়জুল করীমের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহা. ফয়জুল করীম এর উপর আওয়ামী সন্ত্রাসীদের হামলা ও সিইসির পদত্যাগের দাবীতে নোয়াখালীর মাইজদিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার বিকেল ৫ টায় নোয়াখালী মাইজদী জেলা জামে মসজিদ চত্ত্বরে ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা দক্ষিণ শাখার উদ্যোগে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে সংগঠনের জেলা সভাপতি মাও. মাহমদুর রহমান এর সভাপতিত্বে ও সেক্রেটারী আলাউদ্দীন হারুন এর সঞ্চালনায় বক্তারা বলেন, দলদাস নির্বাচন কমিশন সিটি নির্বাচনে চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে। এই দলদাস ও মাজাভাঙ্গা কমিশন দিয়ে জাতীয় নির্বাচন সম্ভব নয়।

 

নির্বাচন কমিশন একজন মেয়র প্রার্থীর নিরাপত্তা দিতে পারেন নি। নির্বাচন কমিশন ভোট চোরদের সহযোগিতার জন্যই নিরাপত্তা দেননি।

 

সিইসি তার বক্তব্যে বলেছেন ‘হাতপাখার মেয়র প্রার্থী কি ইন্তেকাল করেছেন?’ এ বক্তব্য দিয়ে তিনি দলদাসে পরিণত হয়েছেন। তার বক্তব্য আওয়ামী লীগের বক্তব্যের মধ্যে কোন পার্থক্য নেই। এই দলদাস ও গৃহপালিত ইসি’র এক মুহুর্তও কমিশনের মত একটি গুরুত্বপূর্ণ দায়িত্বে কোনভাবেই থাকতে পারে না। ভাল চাইলে মান সম্মান নিয়ে পদত্যাগ করুক,না করলে জনগণের আন্দোলনে করুণ পরিণতি ভোগ করতে হবে।

 

নেতৃবৃন্দ আরো বলেন, একজন মেয়র প্রার্থীর রক্ত ঝরিয়ে বহিরাগত সন্ত্রাসীদের দিয়ে ভোট কেন্দ্র দখল করে এবং ভোটারদের উপর হামলার ঘটনা ঘটিয়ে নৌকার বিজয় করা মানে আওয়ামী লীগের দৈণ্যদশা জাহির করা। সরকারদলীয় দস্যু দিয়ে ক্ষমতায় টিতে থাকা যাবে না।

 

নেতৃবন্দ মুফতী ফয়জুল করীমসহ ভোটারদের উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। সেইসাথে নির্বাচন কমিশনেরও পদত্যাগের জোর দাবি জানান।

 

বিক্ষোভ মিছিলে আরো বক্তব্য প্রদান করেন, মাও. ফিরোজ আলম, মাও. কাউছার আহমাদ, মাও. মুদ্দাচ্ছির হোসাইন, মাও. মমিনুল হক চৌধুরী, মুহা. ইকবাল হোসাইন, মাও. আবদুল আজিজ, ছাত্রনেতা বেলাল হোসাইন মনির সহ প্রমুখ নেতৃবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১