শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

সুবর্ণচর প্রতিবেদক, নোয়াখালী:

সুবর্ণচরে হাজ্বীদের বিদায় ও দোয়া অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১৮ জুন, ২০২৩
সুবর্ণচরে হাজ্বীদের বিদায় ও দোয়া অনুষ্ঠিত

নোয়াখালী সুবর্ণচর থেকে আব্দুল আজিজ ট্রাভেলস এন্ড ট্যুরসের মাধ্যমে ১৫ জন হাজ্বী পবিত্র হজ্বব্রত পালনের উদ্দ্যেশে যাত্রা শুরু করেছেন।

 

১৮ জুন (শনিবার) বেলা ১১ টায় সুবর্ণচর উপজেলার হারিছ চৌধুরী বাজার জামে মসজিদে দোয়া ও বিদায় অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের আয়োজন করে আব্দুল আজিজ ট্রাভেলস এন্ড ট্যুরস।

 

আব্দুল আজিজ ট্রাভেলস এন্ড ট্যুরসের ব্যবস্থাপনা পরিচালক হাজি হেলাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ৫নং চরজুবিলী ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল্যাহ খসরু।

 

হাজিদের উদ্দ্যেশে গুরুত্বপূর্ণ বয়ান পেশ করেন হযরত মাওলানা আব্দুল ওয়াদুদ ও হযরত মাওলানা রেজোয়ানু্ল বারী।

 

আরো উপস্থিত ছিলেন, চরজুবিলী ইউপি সদস্য মঞ্জুর আলম, জামে মসজিদ কমিটির সাধারন সম্পাদক মহি উদ্দিন মাষ্টার ও সভাপতি বেলাল চৌধুরীসহ এলাকার ধর্মপ্রাণ মসল্লিগন।

 

হাজ্বি হেলাল উদ্দিন বলেন, আব্দুল আজিজ ট্রাভেলস এন্ড ট্যুরস মাধ্যমে সুবর্ণচর থেকে ১৫জন পবিত্র হজ্ব পালের উদ্দ্যেশে যাত্রা শুরু করেছেন এবং এ ট্রাভেলসের মাধ্যমে সারাদেশ থেকে ১০২জন হাজ্বি হজ্ব পালনের জন্য যাচ্ছেন। তিনি হাজ্বিদের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

 

হজ্বে যেতে কোন প্রতারণা ছাড়া ঝামেলা বিহীনভাবে সকল কাজ সম্পন্ন হওয়ায় হাজ্বিরা ট্রাভেলস এজেন্সিকে ধন্যবাদ জানান।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১