শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

বেগমগঞ্জ প্রতিবেদক, নোয়াখালী:

১০ কেজি গাঁজা’সহ গ্রেফতার নারী মাদক কারবারি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১৮ জুন, ২০২৩
১০ কেজি গাঁজা’সহ গ্রেফতার নারী মাদক কারবারি

নোয়াখালীর বেগমগঞ্জে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে এক নারী মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

 

রোববার (১৮ জুন) দুপুর ১টার দিকে উপজেলার চৌমুহনী পৌরসভার ৫নং ওয়ার্ডের গনিপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১০ কেজি গাঁজা জব্দ করা হয়।

 

গ্রেফতারকৃত জাহানারা বেগম (৫০) চৌমুহনী পৌরসভার ৫নং ওয়ার্ডের গনিপুর এলাকার মৃত আবদুল হকের স্ত্রী।

 

পুলিশ জানায়, দুপুর পৌনে ১টার দিকে চৌমুহনী পৌরসভার গনিপুর এলাকার মাদক কারবারি জাহানারা বেগমের ভাড়া বাসায় অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার বাসা থেকে একটি পলিথিনের প্যাকেটে মোড়ানো ১০ কেজি গাঁজা জব্দ করা হয়। জব্দকৃত গাঁজার মূল্য ১ লাখ ৫০হাজার টাকা।

 

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামিকে বেগমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১