শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

সুবর্ণচর প্রতিবেদক, নোয়াখালী:

সকড় পাকা করণের দাবীতে সুবর্ণচরে মানববন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
সকড় পাকা করণের দাবীতে সুবর্ণচরে মানববন্ধন

নোয়াখালী সুবর্ণচরে ৫০ বছরেও সড়ক পাকা করণ না হওয়ায় সড়ক পাকা করণের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে ভুক্তভোগী এলাকাবাসী।

কৃহস্পতিবার (৬ জুন) বেলা ১২ টায় সুবর্ণচর উপজেলা ১ নং চরজব্বর ইউনিয়নের ৬নং ওয়ার্ড অলি উদ্দিন মার্কেটে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

মানববন্ধনে বক্তারা বলেন, চর জুবিলী ইউনিয়ন হয়ে চরজব্বর ইউনিয়নের পাংখার বাজার সড়ক ও চরজব্বর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বায়তুল আমান জামে মসজিদ সড়কটি চার পাশে মোট ৪ কিলো মিটার সকড় পাকা করণ না হওয়ায় দীর্ঘদিন ধরে ভোগান্তি পোহাতে হচ্ছে তাদের, ব্যবহত হচ্ছে কোমলমতি শিক্ষার্থীদের পড়ালেখা এবং কৃষি কাজ। কাঁদা সড়ক হওয়ায় কৃষকেরা পাচ্ছেনা ফসলের নায্যদাম, বর্ষা কালে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে সড়ক গুলো, বন্ধী হয়ে পড়ে বাসবাসরত জনসাধারণ।

 

ভোক্তভোগীদের দাবী অতি দ্রুত সড়ক গুলো পাকা করণ করে কোমলমতি শিক্ষার্থীদের পড়াশুনা এবং কৃষকদের ফসল রপ্তানি কাজ এগিয়ে নিতে এমপি, উপজেলা চেয়ারম্যান, স্খানীয় চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, সুবর্ণচর উপজেলা এলজিইডি, সংশ্লিষ্ঠ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছেন।

 

মাবনবন্ধনে বক্তব্য রাখেন, সমাজ সেবক অলি উদ্দিন, জবিল সর্দার, খোকন বেপারী, শেফালী খাতুন, কৃষক আব্দুর রব প্রমূখ।

 

সুবর্ণচর উপজেলা এলজিইডি কর্মকর্তা মোঃ শাহ জালাল বলেন, এটি হচ্ছে চরজুবলী হয়ে পাংখার বাজার সড়ক মোট ৪ কিলো আইডি নং ৩০১৪ আর টিআইপি -২ প্রজেক্ট প্রস্তাব পাঠানো হয়েছে ডিপিপি অন্তর্ভুক্ত করার জন্য প্রজেক্ট চালু হলে সড়কের কাজ সম্পন্ন করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১