শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

নোয়াখালী প্রতিবেদক:

পুলিশের অভিযানে সেনবাগে গ্রেফতার-২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ২ আগস্ট, ২০২৩
থানায় তরুণকে পেটানোর অভিযোগে এসআই ক্লোজড

নোয়াখালীর সেনবাগে ইউনিয়ন বিএনপির সভাপতিসহ দুই বিএনপি নেতাকে গ্রেফতার করেছে সেনবাগ থানার পুলিশ।

বুধবার (২ আগস্ট) বিকেলের দিকে আসামিদের নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হেয়ছে। এর আগে, একই দিন ভোর রাতের দিকে তাদের গ্রেফতার করে পুলিশ।

 

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার ৫নং অর্জুনতলা ইউনিয়ন বিএনপির সভাপতি মিজানুর রহমান ও সেনবাগ উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মির্জা সোলায়মান।

 

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক স্থানে অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে বিস্ফোরকসহ দুটি মামলা রয়েছে।

 

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য কাজী মো. মফিজুর রহমান বলেন, এসব ঘটনা এবং মামলা গুলো গায়েবি। বিএনপি নেতাদের ভয়ভীতি দেখানো ও হয়রানির উদ্দেশে তাদের গ্রেফতার করা হয়েছে।

 

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদের বিরুদ্ধে বিস্ফোরকসহ দুটি মামলা রয়েছে। তাদের গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১