শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

নিজেস্ব প্রতিবেদক:

কবিরহাটে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
কবিরহাটে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

নোয়াখালী কবিরহাট উপজেলায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবসের র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল ৯টায় কবিরহাট বাজারের বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর মুরালে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের ফুলেল শ্রদ্ধার মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

 

পরে বঙ্গবন্ধু মুরালে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ, কবিরহাট উপজেলা আওয়ামীলীগ, পৌরসভা আওয়ামীলীগ, উপজেলা যুবলীগ, ছাত্রলীগসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠন এবং বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থীরা পুষ্পস্থাবক অর্পনের মাধ্যমে সন্মান প্রদর্শন শেষে এক র‌্যালি বের হয়ে কবিরহাট বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

 

র‌্যালি ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, কবিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুন নাহার শিউলি, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা সুলতানা, উপজেলা সহকারী কমিশনার ভূমি অমৃত দেব নাথ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজী মোহাম্মদ ইব্রাহিম, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হান, কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম, পরিদর্শক (তদন্ত) মো: হেলাল উদ্দিন সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ প্রমূখ।

 

এছাড়া উপজেলার প্রত্যেক ইউনিয়নে দলীয় নেতারা আলোচনা সভার আয়োজন করেন। সেখানে সকালে জাতীয় পতাকা ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ ও নেতাকর্মীরা কালো ব্যাচ ধারণ করে। উপজেলা জুড়ে প্রচার করা হচ্ছে বঙ্গবন্ধুর ভাষণ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১