শিরোনাম:
হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী

চৌমুহনীতে হোটেল রেস্টুরেন্টে অভিযান, ৩ হোটেলকে জরিমান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
চৌমুহনীতে হোটেল রেস্টুরেন্টে অভিযান, ৩ হোটেলকে জরিমান

বেগমগঞ্জ প্রতিনিধি:

 

নোয়াখালীর বেগমগঞ্জে অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরী ও পরিবেশনের দায়ে ৩ টি হোটেলকে ২ লক্ষ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

 

বানিজ্যিক শহর চৌমুহনীতে এ অভিযান পরিচালনা করেন বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: ইয়াসির আরাফাত।

 

বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইয়াসির আরাফাত জানান, হোটেল রেস্টুরেন্টে অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরী ও পরিবেশনের দায়ে রেলগেইট এলাকার মোরশেদ আলম কমপ্লেক্সের নিচতলায় কলাপাতা হোটেল এন্ড রেষ্টুরেন্টকে ১ লক্ষ টাকা, করিমপুর রোডের কাশফুল রেস্তোরা ৫০ হাজার ও বিসমিল্লাহ হোটেল এন্ড রেষ্টুরেন্টকে ৫০ হাজার টাকা জরিমানা করে মোট তিনটি প্রতিষ্ঠানকে পৃথকভাবে ২ লক্ষ টাকা জরিমানা করা হয়।

 

তিনি আরো জানান, তাদের ফ্রিজে থাকা মাছ, মাংশ, মসল্লা সহ অস্বাস্থ্যকর খাদ্য সামগ্রী মজুদ রাখার দায়ে এবং পরিবেশন করায় ২০০৯ সনের ভোক্তা অধিকার আইনের ৫২ ধারা মতে এ জরিমানা করা হয়। এসব হোটেলগুলোর লাইসেন্স সহ ব্যবসায়ীক যাবতীয় কাগজপত্র সঠিকভাবে পাওয়া যায়নি।

 

চৌমুহনী শহরের সকল খাবার হোটেলগুলোতে আরো জোরালো ভাবে এ অভিযান অব্যাহত থাকবে বলে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ ইয়াসির আরাফাত জানান।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১