শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

অভিযোগের ৫ ঘণ্টার মধ্যে উদ্ধার অপহৃত স্কুল ছাত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু

নিজেস্ব প্রতিবেদক:

 

নোয়াখালীর কবিরহাটে স্কুলে যাওয়ার পথে অপহৃত ৭ম শ্রেণি পড়ুয়া এক শিক্ষার্থীকে (১৩) উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২ সেপ্টেম্বর) রাতে মামলা হাওয়ার ৫ ঘণ্টার মধ্যে তাকে উদ্ধার করেছে কবিরহাট থানা পুলিশ। এর আগে, গত ২৯ আগস্ট সকালে বিদ্যালয়ে যাওয়ার পথে অপহরণের এ ঘটনা ঘটে।

 

সূত্রে জানা যায়, অপহৃত স্কুলছাত্রী চাপরাশিরহাট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী। গত ২৯ আগস্ট সকালে বিদ্যালয়ে যাওয়ার পথে রামেশ্বরপুর গ্রাম থেকে তাকে অপহরণ করে মো. রুবায়েত (২০) ও তার সঙ্গে থাকা কয়েকজন। রুবায়েত কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের শাহজাহানের ছেলে।

 

এঘটনায় শনিবার (২ সেপ্টেম্বর) দুপুরে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে কবিরহাট থানায় একটি মামলা দায়ের করেন। মামলার ৫ ঘণ্টার মধ্যে তথ্য প্রযুক্তির সহায়তায় ফেনীর মহিপাল থেকে তাকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী রুবায়েত পালিয়ে যান।

 

সিরাজপুর ইউনিয়নের চেয়ারম্যান নাজিম উদ্দিন মিকন বলেন, মেয়েটির সঙ্গে ছেলেটির প্রেমের সম্পর্ক ছিল। তারা এক মাস আগেও একবার পালিয়ে যায়। আমরা স্থানীয়ভাবে মেয়ের মায়ের জিম্মায় দিয়েছিলাম। এই মাসে আবার পালিয়ে গেছে।

 

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। তবে আসামি রুবায়েতকে পাওয়া যায়নি। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১