শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

পাঁচগাঁও ইউনিয়নে ভাতাভোগীদের সাথে এমপি প্রার্থী জাহাঙ্গীর কবিরের মতবিনিময়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
পাঁচগাঁও ইউনিয়নে ভাতাভোগীদের সাথে এমপি প্রার্থী জাহাঙ্গীর কবিরের মতবিনিময়

চাটখিল প্রতিনিধি :

 

নোয়াখালী জেলার চাটখিল উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের সরকারি বিভিন্ন ভাতা ও সুবিধাভোগীদের সাথে মত বিনিময় সভা করেছেন চাটখিল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান নোয়াখালী-১ চাটখিল সোনাইমুড়ী আসনের এমপি মনোনয়ন প্রত্যাশী জাহাঙ্গীর কবির।

 

এই সময় বর্তমান সরকারের নানান উন্নয়নমুখি কর্মকাণ্ডের চিত্র তুলে ধরেন তিনি। সারাদেশের মত তার নিজ উপজেলায় স্কুল কলেজ রাস্তাঘাট ব্রিজ কালভার্ট সহ যেসব উন্নয়ন করা হয়েছে সেই চিত্রও তিনি বক্তব্যে তুলে ধরেন। তিনি আরও বলেন সরকারের নানামুখি কর্মকাণ্ডের মধ্যে দুস্থভাতা প্রতিবন্ধিভাতা বয়স্ক ভাতা বিধবা ভাতা সহ ৫২ ধরনের ভাতা প্রান্তিক পর্যায়ে তথ্য প্রযুক্তির সহায়তায় কোন ধরনের ঝামেলা ছাড়াই মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ঘরে বসেই ভাতার টাকা উত্তোলন করা যাচ্ছে এটা কেবল সম্ভব হয়েছে আওয়ামী লীগ সরকার ক্ষমতা থাকার ফলে, গত ১৫ বছর সরকারি সকল দান অনুদান শতভাগ মানুষের কল্যাণে ব্যায় করেছেন বলেও তিনি জানান।

 

করোনাকালে বিভিন্ন দুর্যোগ মুহুর্তে দলের পাশাপাশি একটিভ ফাউন্ডেশনের পক্ষ থেক মানুষকে সহায়তার হাত বাড়িয়েছেন এবং মানুষের পাশে ছিলেন বলে তিনি আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্যে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্যে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে নেত্রী এবং দল যাকে যোগ্য মনে করে মনোনয়ন দিবেন তার পক্ষে কাজ করার আহবান জানিয়ে এবং তিনি নিজেও এমপি প্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া কামনা করেন।

 

পাঁচগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ মাহমুদ হোসেন তরুণের সভাপতিত্বে আরোও বক্তব্য রাখেন চাটখিল পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম চৌধুরী সুমন পাঁচগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কামাল হোসেন সাধারণ সম্পাদক সালাউদ্দিন রাহেল সাবেক চাটখিল উপজেলা ছাত্রলীগের আহবায়ক রাজিব হোসেন রাজু সহ যুবলীগ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১