শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

নৌকার পক্ষে ভোট চেয়ে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলমের গণসংযোগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
নৌকার পক্ষে ভোট চেয়ে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলমের গণসংযোগ

চাটখিল প্রতিনিধি:

 

বর্তমান সরকারের উন্নয়নমুলক লিফলেট ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নোয়াখালী জেলার চাটখিল উপজেলার বিভিন্ন বাজারে মতবিনিময় সভা ও গণসংযোগ করেছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি জাহাঙ্গীর আলম।

 

এই উপলক্ষে চাটখিল উপজেলার শাহাপুর দশঘরিয়া ও বদলকোট বাজারে আওয়ামীলীগ যুবলীগ স্বেচ্ছাসেবকলীগ ছাত্রলীগ সহ আজ সোমবার বিকাল ৪টায় জনসাধারণের সাথে গণসংযোগ করেন জাহাঙ্গীর আলম।

 

এই সময় তিনি বলেন ২৭ বছর ধরে নেত্রীর সাথে রয়েছি নেত্রী তাহাজ্জুদ নামাজ পড়েন সকালে কোরআন শরীফ তেলোয়াত করেন এবং নেত্রীর সাথে থাকায় চাটখিল সোনাইমুড়ীতে রাস্তাঘাট ব্রিজ কালভার্ট স্কুল কলেজের একাডেমিক ভবন নির্মাণ শতভাগ বিদ্যুৎ নিশ্চিতকরণ সম্ভব হয়েছে। নেত্রীর সাথে না থাকলে এগুলো কখনোই সম্ভব হতো না। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।

 

গণসংযোগকালে উপস্থিত ছিলেন, চাটখিল পৌরসভার সাবেক মেয়র ও চাটখিল উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্ল্যা পাটোয়ারী, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি শাহাজান খান বাবুল, সাবেক প্যানেল মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক আহসান হাবীব সমীর, বিআরডিবির চেয়ারম্যান মিজানুর রহমান ভিপি, নোয়াখালী জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য রিয়াজ খান, চাটখিল মহিলা আওয়ামীলীগের সভাপতি শামীমা আক্তার মেরী প্রমূখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০