কবিরহাটে চালককে জবাই করে অটোরিকশা চিন্তাই চেষ্টা, গণপিটুনি দিয়ে চোরকে পুলিশে সোপর্দ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
কবিরহাটে চালককে জবাই করে অটোরিকশা চিন্তাই চেষ্টা, গণপিটুনি দিয়ে চোরকে পুলিশে সোপর্দ

নিজেস্ব প্রতিবেদক:

 

নোয়াখালীর কবিরহাট উপজেলায় চালককে জবাই করে অটোরিকশা চিন্তাই করে নিয়ে যাওয়ার সময় চোর চক্রের একজনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

শুক্রবার দিবাগত রাত আনুমানিক ১১ঘটিকার সময় উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ডের বিডিপি বাজার চৌকিদারের দোকান সড়কের ফয়েজ মেম্বারের বাড়ির দক্ষিণ পাশে কালভার্টের উপর এ ঘটনা ঘটে।

 

এসময় চোরদের ছুরিকাঘাতে গুরুত্বর আহত অবস্থায় অটোরিকশা চালককে উদ্ধার করে হসপিটালে পাঠায় স্থানীয় লোকজন।

 

আহত অটোরিকশা চালক রুবেল (২৫) উপজেলার সুন্দলপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড পূর্ব রাজুর গাঁও গ্রামের মৃত দরবেশের ছেলে।

 

স্থানীয়রা জানান, রাত সাড়ে দশটা থেকে পৌনে ১১টার সময় গোরার নাম করে অটোরিকশাটি নিয়ে এসে চালককে গলায় ছুরিকাঘাত করে অটোরিকশা চিন্তাই করে নিয়ে যাওয়ার সময় চালক ও চোরদের মধ্যে হাতাহাতির এক পর্যায়ে চালকে রাস্তায় ফেলে অটোরিকশা নিয়ে পালিয়ে যাওয়ার সময় চালকের শো-র চিৎকারে চারদিক থেকে মানুষ বেরিয়ে চোরদের তাড়া করলে একজন পালিয়ে গেলেও অন্য জন অটোরিকশাসহ উল্টে পড়ে যায়। এসময় তাকে গণপিটুনি দেয় স্থানীয় লোকজন।

 

পরে খবর পেয়ে কবিরহাট থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে গুরত্বর আহত অবস্থায় চোরকে উদ্ধার করে হসপিটালে প্রেরণ করে এবং ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় ধানসিঁড়ি ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ কামাল খাঁন ও সাংবাদিক সেলিমসহ স্থানীয় ইউপি সদস্য এবং গণমান্য লোকজন উপস্থিত ছিলেন।

 

আটক অটোরিকশা চোর মোঃ ছোটন উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের শান্তিনগর এলকার হানিফ খোনারের বাড়ির হানিফের ছেলে।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করি এবং আটক চোরকে উদ্ধার করে চিকিৎসার জন্য হসপিটালে প্রেরণ করছি। তিনি আরো জানান, আহত অটোরিকশা চালককে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ওসি আরো জানান, এঘটনায় পালিয়ে যাওয়া চোরকে ইতোমধ্যে শনাক্ত করা হয়েছে, তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০