চরজব্বর থানায় ওসির বিদায় ও নতুন ওসিকে বরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩
চরজব্বর থানায় ওসির বিদায় ও নতুন ওসিকে বরণ

সুবর্ণচর প্রতিনিধিঃ

 

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বার থানায় সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবিরকে বরণ এবং ওসি দেবপ্রিয় দাশ এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুরে চরজব্বার থানা মিলনায়তনে চরজব্বার থানার আয়োজনে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের উপস্থিতিতে এ বিদায় ও বরণ অনুষ্ঠিত হয়।

 

এসআই মোজাম্মেল হোসেনের সঞ্চালনায় ও ওসি (তদন্ত) জয়নাল আবেদিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, হিন্দু বৈদ্ধ ঐক্য যুব পরিষদের নোয়াখালী জেলা সাধারণ সম্পাদক উত্তম কুমার দাস, এসআই নুরনবী, এসআই মতিউর, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন জাবেদ, ইউপি সদস্য ছিদ্দিক উল্যাহ, চরজুবলী ইউনিয়ন আওয়ামিলীগের সাধারন সম্পাদক নুর নবী চৌধুরী, সাংবাদিক আব্দুল বারী বাবলু।

 

এসময় আরো উপস্থিত, সাংবাদিক লিটন চন্দ্র দাস, আবুল বাসার, ইমাম উদ্দিন সুমন, সোহেল, আরিফুর রহমান, চরজব্বর থানার এস আই মোজাম্মেল, মিজানুর রহমানসহ চরজব্বর থানার পুলিশ সদস্যবৃন্দ ও এলাকার মান্যগণ্য ব্যক্তিবর্গ।

 

নবাগত ওসিকে ফুলেল শুভেচ্ছা জানান সদ্যবিদায়ী ওসি দেবপ্রিয় দাশ। এবং চরজব্বার থানার পক্ষ থেকে বিদায়ী ওসিকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন নবাগত ওসি হুমায়ুন কবির।

 

এসময় স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন, সদ্য বিদায়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাশ।

 

নবাগত ওসি হুমায়ুন কবির বলেন, আমি সুবর্ণচর উপজেলার মানুষের সেবা করতে এসেছি। আমি সেবক হতে চাই, তাই সকল শ্রেনী-পেশার মানুষ ও মিডিয়া কর্মীদের সহযোগিতা চাই, কোন প্রকার মাধ্যম বা দালাল ছাড়া সেবা প্রার্থীরাদেরকে সরাসরি থানায় যোগাযোগ করার অনুরোধ করেন তিনি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০