শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

বিএনপি শেখ হাসিনার অধীনে নির্বাচনে যাবেনা: জয়নুল আবদিন ফারুক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
বিএনপি শেখ হাসিনার অধীনে নির্বাচনে যাবেনা: জয়নুল আবদিন ফারুক

নোয়াখালী প্রতিনিধি:

 

বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহানসহ ১৬ জনের বিরুদ্ধে আট বছর আগে রাজধানীর ভাটারা থানায় দায়ের করা পুলিশের নাশকতার মামলায় চার বছরের কারদণ্ডের প্রতিবাদে নোয়াখালীতে প্রতিবাদ সমাবেশ করেছে বিএনপি।

 

বুধবার (১১ অক্টোবর) বিকেলে নোয়াখালী জেলা শহর মাইজদীর শহীদ মিনার সড়কে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। নোয়াখালী জেলা বিএনপি এ কর্মসূচির আয়েয়াজন করে।

 

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক চীফ হুইপ জয়নুল আবদিন ফারুক। তিনি বলেন, এজাহার বর্হিভূত মামলায় শাহজাহানকে কারাগরে নিয়ে নির্বাচন থেকে দূরে রাখবেন। নির্বাচন নিয়ে খেলা বন্ধ হয়ে গেছে, বন্ধ হয়ে যাবে।

 

সেতুমন্ত্রীকে ইঙ্গিত করে বলেন, আপনার এ খেলা বাংলাদেশে তারেক রহমান দলের একটি নেতাকর্মি বেঁচে থাকতে, এ খেলা খেলতে দেওয়া হবেনা। নেতাদের জেলে দিলেও আপনার অধীনে নির্বাচন করতে দেবনা।

 

প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালের প্রসঙ্গ টেনে বলেন, চামচাগিরিটা বন্ধ করেন,দালালি বন্ধ করেন। নির্বাচনের তফসিল নিয়ে খেলা বন্ধ করেন। এক ঘন্টার নোটিশে যে লক্ষ লোকের সমাবেশ করেছে নোয়াখালীতে সেই শাহজাহানকে জেলে দিয়ে নির্বাচন করা যাবেনা।

 

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনার অধীনে আমরা আর ১৮ এর খেলা খেলতে যাবোনা। বিস্কুট, চা খাওয়াইছেন। গণভবনে নিয়েছেন, বিশ্বাস করেছিলাম, অন্তরে বিশ্বাস ছিল। আমাদের নেত্রী জেল থেকে বলেছেন, বাংলাদেশে গণতন্ত্র এনেছি আমি। এ দেশকে ভালোবাসি, এ দেশকে বাঁচাতে হবে। এ দেশের জন্য আমাদের ১৮ এর নির্বাচনে যেতে হলো। সেই নির্বাচনে আপনি কি করলেন, কি দেখালেন। হায়রে জাদু, কয় আমিতো ঘুমায়ে পড়ছি, আমিতো দেখেনি, এই কারবার হইছে। অভিযোগ করে তিনি আরো বলেন, একটা দেশের প্রধানমন্ত্রী নির্বাচনের সাত দিন আগ থেকে দেশের খবর রাখেনা। সেই প্রধানমন্ত্রীর অধীনে বিএনপি আর নির্বাচনে যাবেনা।

 

জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসির সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক সৈয়দা আসিফা আশরাফি পাপিয়া, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এডভোকেট এবিএম জাকারিয়া,এডভোকেট আব্দুর রহিম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুর রহমান, জেলা বিএনপির সদস্য মাহবুব আলমগীর আলো, সদর উপজেলা বিএনপির সভাপতি সলিম উল্লাহ্ বাহার হিরণ, বেগমগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি বাবু কামাখ্যা চন্দ্র দাস, জেলা যুবদলের সভাপতি মনজুরুল আজিম সুমন, সাধারণ সম্পাদক নুরুল আমিন খান প্রমূখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১