শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

অশ্বদিয়াতে আবদুর রাজ্জাক জামে মসজিদের শুভ উদ্বোধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
অশ্বদিয়াতে আবদুর রাজ্জাক জামে মসজিদের শুভ উদ্বোধন

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সদর উপজেলার ১০ নং অশ্বদিয়া ইউনিয়নে নান্দনিক দ্বিতল ভবন বিশিষ্ট একটি মসজিদের শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২০ অক্টোবর) পবিত্র জুমার নামাজের মধ্য দিয়ে অত্র ইউনিয়নের ১নং ওয়ার্ড পশ্চিম অশ্বদিয়া গ্রামের আবদুল্যাহ নায়েব বাড়ির সামনে এই নান্দনিক মসজিদটির শুভ উদ্বোধন করা হয়।

সরেজমিনে গিয়ে জানা যায়, ২০২১ সালের শেষের দিকে মসজিদের নির্মাণ কাজ শুরু করা হয়। এতে দীর্ঘ সময় ধরে প্রায় এক কোটি ৪০ লাখ টাকা ব্যয়ে মসজিদের নির্মাণ কাজ সম্পুর্ণ করা হয়েছে। এলাকার কিছু ধর্মপ্রান মুসলমানদের অক্লান্ত পরিশ্রম ও দাতা মোঃ আবুল হাসনাত জুয়েলের উদ্যোগে ঢাকার বিশিষ্ট ব্যবসায়ি মোঃ হাবিব উল্লাহ ডনের অর্থায়নে এই অজপাড়া গাঁয়ে এমন একটি নান্দনিক মসজিদ নির্মাণ করা হয়।

 

সূত্রে আরো জানাযায়, অত্র এলাকার ধর্মপ্রান কিছু ব্যক্তির দেওয়া ১২ শতাংশ জায়গা জুড়ে মসজিদটি নির্মাণ করা হয়েছে। দাতা সদস্যরা হলেন, হাবিব উল্যা চৌধুরী ডন, মোঃ আবুল হাসনাত জুয়েল, আবুল বাসার, মোঃ মোস্তফা ও গোলাম সারওয়ার।

 

এসময় উদ্বোধনী অনুষ্ঠানে সাবেক ছাত্র নেতা ভিপি সুমনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মসজিদের অর্থ দাতা হাবিব উল্লাহ ডন, নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, অশ্বদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম হোসেন বাবলু, ১নং ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) ইসমাইল হোসেন সুমন প্রমূখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০