শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর সমাপনী ও পুরস্কার বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর সমাপনী ও পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

 

“প্রাণি সম্পদে ভরবো দেশ গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় নোয়াখালীর কবিরহাট উপজেলায় প্রাণিসম্পদ অধিদপ্তর ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর আয়োজনে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

 

সোমবার (২২ এপ্রিল) বেলা সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠি হয়।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সরোওয়ার উদ্দিন এর সভাপতিত্বে ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মো: আমির হোসেন এর সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুন নাহার শিউলী। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অমৃত দেবনাথ, কবিরহাট থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ূন কবির, উপজেলা প্রকৌশলী হরষিত কুমার সাহা, মৎস্য কর্মকর্তা মাসুমা জাহান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শেখ বোরহান উদ্দিন প্রমূখ।

 

এসময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন এলাকা থেকে আগত খামারিবৃন্দ’সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে প্রদর্শনীতে অংশগ্রহণ করা খামারিদের মধ্যে সার্টিফিকেট ও বিভিন্ন পুরস্কার তুলে দেওয়া হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১