শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

সরকারি চাকুরী জীবিদের নমুনা সংগ্রহ ও চিকিৎসা ফুলবাড়িয়া হাসপাতালে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০

প্রতিবেদক:

ফুলবাড়িয়ায় সরকারি কর্মচারী হাসপাতালে ঢাকায় করোনা ভাইরাসজনিত রোগ কোভিড-১৯-এ আক্রান্ত সরকারি কর্মকর্তা-কর্মচারীদের নমুনা সংগ্রহ, নমুনা পরীক্ষা ও চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

এজন্য হাসপাতালটিতে একটি কন্ট্রোল রুমও খোলা হয়েছে বলে বৃহস্পতিবার (০৪ জুন) বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। হাসপাতালটিতে সংযুক্ত জনপ্রশাসনের উপসচিব মো. দিদারুল ইসলাম (মোবাইল: ০১৪০৪৪৩০৮১৮, ০১৮১৮০৩৩০১৭) নমুনা সংগ্রহ ও পরীক্ষার সমন্বয় করছেন।

কন্ট্রোল রুমে (০১৪০৪৪৩০৮১০, ই-মেইল: skhcovid19contro@gmail.com) এবং দায়িত্বরত চিকিৎসক নাজনীন জামান (০১৯১১৩৯৯৭৯৩), হাসিবুল ইসলাম (০১৭২১১৯২৯৯৩), ফারহানা সুলতানা (০১৭৪৮৬৪২৩৩৬) এর সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।

এছাড়াও বিশেষ প্রয়োজনে হাসপাতালের পরিচালক ও অতিরিক্ত সচিব মুহ. মাহবুবর রহমানের (মোবাইল: ০১৭১৫৬৩৫৯০৫) সঙ্গে যোগাযোগ করা যাবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০