শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

সুপারভাইজারের ভুলে হাত হারালো শ্রমিক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৮ জুন, ২০২০

নিজেস্ব প্রতিবেদক::

দুপুর ১টা বাজার ১০ মিনিট বাকি। ঘড়ি দেখে ইসমাইল ভাবলো ১০ মিনিট পর খাবারের বিরতিতে যাবে। সকালের নাস্তাও খাওয়া হইনি তার।তাড়াহুড়ো করে অফিসে চলে আসলো কাজের তাগিদে। কিন্তু কে জানতো খাওয়ার জন্য ডান হাতটি আর থাকবেনা ইসমাইলের!

অফিসের সুপারভাইজার শামীমের ভুলে চিরতরে ডান হাত হারাতে হলো ইসমাইলকে।অল্পের জন্য মৃত্যুর হাত থেকে বেঁচে গেছে সে। কিন্তু সারা জীবন অন্যের করুনার পাত্র হয়ে বাঁচতে হবে তাকে।

৪জুন (বৃহস্পতিবার) নারায়নগঞ্জের “অনন্ত ডেনিম টেকনোলজি লিঃ (অনন্ত গ্রুপ)” এর প্রতিষ্ঠানের অয়েট প্রসেস মেশিনের সিনিয়র অপারেটর মোঃ ইসমাইলের জীবনে ঘটে যায় এই মর্মান্তিক ঘটনা! দক্ষতার সাথে দীর্ঘদিন এই প্রতিষ্ঠানে কাজ করে আসছিল ইসমাইল। ওইদিন সে মেশিন বন্ধ করে কাজ করছিলো। এমতাবস্থায় সুপাভাইজার শামীম এসে কাউকে কিছু না বলেই মেশিন চালু করে ফেলে।তাতে ইসমাইলের হাত চলে যায় মেশিনের ভেতর! তার চিৎকার শুনে সহকর্মীরা ছুটে আসলে তারপর মেশিন বন্ধ করে শামীম। ততক্ষণে ইসমাইল তার ডান হাতটি আজীবনের জন্য হারায়।এরপর সহকর্মীরা কোম্পানীর পাইভেটকারে করে ইসমাইলকে ঢাকার পঙ্গু হাসপাতালে নিয়ে যায়। সেখানেই ইসমাইলের চিকিৎসা চলছে।

ভুক্তভোগী ইসমাইল জানান, সেদিন আমি মেশিন বন্ধ করে কাজ করছিলাম, হঠাৎ সুপারভাইজার শামীমকে দেখি ইচ্চাকৃতভাবেই মেশিন চালু করতে। আমার ডান হাতটি মেশিনের ভেতর চলে যাওয়ায় আমি চিৎকার করার পরও তিনি মেশিন বন্ধ করেননি। পরে যখন সহকর্মীরা আমার চিৎকার শুনে ছুটে আসে, তখনই শামীম সাহেব মেশিন বন্ধ করেছেন। ততক্ষণে আমার ডান হাত আর নেই! সহকর্মীরা এসে মেশিন খুলে আমার কাটা হাত বের করে আমাকে হাসপাতালে পাঠায়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০