নোয়াখালীতে অস্ত্রসহ চেয়ারম্যানপুত্র ও তার সহযোগী আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১০ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালী জেলা শহর মাইজদীর লক্ষ্মীনারায়ণপুর এলাকায় ইসমাইল বকশী (২৬) মাঈন উদ্দিন (৩০) নামের দুই যুবককে আগ্নেয়াস্ত্রসহ আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন।
বুধবার দুপুর ২টার দিকে স্থানীয় রশিদ ড্রাইভার বাড়ি এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছেন, সদর উপজেলার আন্ডারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হায়দার বকশীর ছেলে ইসমাইল বকশী  ও তার সহযোগি একই এলাকার মাঈন উদ্দিন।
স্থানীয় সূত্রে জানা যায়, সকাল থেকে দফায় দফায় ওই এলাকায় কয়েকটি গ্রুপে বিভক্ত হয়ে মহড়া দিচ্ছিল একদল যুবক। দুপুর দেড়টার দিকে একটি মোটরসাইকেল নিয়ে স্থানীয় ছাত্রলীগ কর্মী আবদুল্যাহ্ আল মামুনের বাড়িতে ডুকে দুই যুবক। পরে বিষয়টি নিয়ে স্থানীয়দের সন্দেহ হলে ওই দুই যুবককে আটক করে। পরে তাদের মোটরসাইকেলে থাকা একটি হাতব্যাগ খুলে তিনটি এলজি দেখতে পায়।
ছাত্রলীগ কর্মী মো. আবদুল্যা আল মামুন জানান, তাকে হত্যা করার উদ্দেশ্যে এ দুইজন এলাকায় সকাল থেকে ঘুরছে। স্থানীয় লোকজন টের পেয়ে তাকে (মামুন) ডেকে এনে ওই দুইজনকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশে সোপর্দ করে।
জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. কামরুজ্জামান সিকদার বলেন, অস্ত্রসহ আটককৃত দুইজনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা দায়ের শেষে তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১