নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৩২জন। যার মধ্যে একজন পুলিশ কর্মকর্তা, আনসার ও শিক্ষার্থী রয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাড়ালো ১১০১জন। 
বুধবার দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ২৩ জন, সুবর্নচরে ৬ জন ও কবিরহাটে ৩ জন রোগী রয়েছে। জেলায় মোট আক্রান্ত ১১০১জন। যার মধ্যে সদরে ২৯৬, সুবর্নচরে ৩৪, হাতিয়ায় ৯, বেগমগঞ্জে ৪৮০জন, সোনাইমুড়ীতে ৫৫, চাটখিলে ৭১, সেনবাগে ৬৭, কোম্পানীগঞ্জে ৯ ও কবিরহাটে ৮০জন।
সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা: নিলিমা ইয়াছমিন জানান, গত ২৪ ঘন্টায় উপজেলায় আরও ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের শারীরিক অবস্থা স্থিতিশীলতা থাকায় হোম আইসোলেশনে রাখা হয়েছে।
জেলা পুলিশ সুপার মো: আলমগীর হোসেন জানান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী মো. আব্দুর রহিম গত কয়েকদিন থেকে জ্বরে ভুগছিলেন। গত পরশু তার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। মঙ্গলবার রাতে আসা রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। তিনি হোম আইসোলেশনে রয়েছেন এবং বর্তমানে ভালো আছেন।
তিনি আরও বলেন, পুলিশ জনগনের কল্যানে রাতদিন পরিশ্রম করে যাচ্ছে। নোয়াখালীতে দ্বিতীয় দফায় লকডাউন বাস্তবায়নে পুলিশ ভোর থেকে রাত পর্যন্ত কাজ করে যাচ্ছে। জনসমাগমের মাঝে কাজ করতে গিয়ে পুলিশ করোনায় আক্রান্ত হচ্ছেন। এ পর্যন্ত জেলায় অর্ধশতাধিক পুলিশ কর্মকর্তা ও সদস্য করোনা আক্রান্ত হয়েছেন।