ফের নোয়াখালীতে গণধর্ষণ: জেলা যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়ার্কের প্রতিবাদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১২ জুন, ২০২০

জেলা যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়ার্ক
অস্থায়ী অফিস: হরিনারায়ণপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়, নোয়াখালী।
মোবাইল: ০১৭৪৬১২২১০৩, ০১৮১৮২৩৩১৩৭, ০১৭৩০৩৪৬৪৬৮

সংবাদ বিজ্ঞপ্তি

তাং ১২ জুন ২০২০

নোয়াখালী সেনবাগে দশ বখাটে মিলে বিশ বছরের এক প্রতিবন্ধী মেয়েকে রাস্তা থেকে তুলে নিয়ে কবরস্থানে আটকে রেখে গনধর্ষণের দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমৃলক শাস্তির দাবী করেছেন জেলা যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়ার্ক,নোয়াখালী।

নেটওয়ার্ক নেতৃবৃন্দ বলেন গত ৬ জুন রোজ শনিবার সকাল সারে নয়টার দিকে অর্জুনতলা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের উত্তর মানিকপুর গ্রামের শেষ প্রান্তের রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষনকারীরা পাশের কবরস্থানে ধর্ষণের এ ঘটনা ঘটায়।

অভিযোগ সূত্রে জানা যায়, সেনবাগ উপজেলার অর্জুনতলা ইউনিয়নের উত্তর মানিকপুর হাজী বাড়ির আবু তাহের হাবিলদারের ছেলে মানিকের নেতৃত্বে একই গ্রামের ভাট বাড়ির জলিলের ছেলে ফাহিম ও তাদের আরও ৮ জন সাঙ্গপাঙ্গ মিলে গনধর্ষণ করেন এবং মোবাইল ফোনে ভিডিও করেন। মেয়েটি বাড়ীতে গিয়ে বিষয়টি তার মাকে অবগত করলে ঐ ভূক্তভোগীর মা এলাকাবাসীর সহযোগীতায় ঘটনার চার দিন পর গত বৃহস্পতিবার ১১ জুন রাতে সেনবাগ থানায় দশজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

প্রতিবন্ধী মেয়েকে গণধর্ষণের ঘটনায় ‘যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়ার্ক’ নোয়াখালী এর আহবায়ক মোঃ আবুল কাসেম, যুগ্ম-আহবায়ক এ বি এম আবদুল আলীম সহ সকল নেটওয়ার্ক সদস্যবৃন্দ এক যুক্ত বিবৃতিতে প্রতিবন্ধী মেয়ের গণধর্ষণের ঘটনায় তীব্র প্রতিবাদ ও উদ্বেগ প্রকাশ করেছেন। একইসাথে নেটওয়ার্ক প্রতিনিধিবৃন্দ ঘটনার সাথে জড়িত আপরাধীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

বার্তা প্রেরক-

আবুল কাসেম
আহবায়ক,
যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়ার্ক, নোয়াখালী।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১