কোম্পানীগঞ্জে ছাত্রলীগ কর্মী হত্যা মামলার আসামি গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১৫ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধি::

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ‘কিশোর গ্যাং’ এর হামলায় ছাত্রলীগ কর্মী আবু জাহেদ (১৮) হত্যা মামলার এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃত আবদুর রহীম (২৮), উপজেলার রামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আসলাম মাঝি বাড়ির বাবুল মিয়ার ছেলে। সে এ হত্যা মামলার ৩নং এজহার নামীয় আসামি।

সোমবার (১৫ জুন) দুপুর ১টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের ছেটধলী এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) নিজাম উদ্দিন তাকে গ্রেফতার করে।

এ নিয়ে এ হত্যা মামলায় এখন পর্যন্ত ৭জনকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করে পুলিশ। কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো.রবিউল হক এ তথ্য নিশ্চিত করেন । তিনি আরও বলেন, এ ঘটনায় নিহতের পরিবার ১৫জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছিল। পুলিশ অপর আসামিদের গ্রেফতারে জোর চেষ্টা চালাচ্ছে।

উল্লেখ্য, এর আগে গত মাসের (৮ মে) বৃহস্পতিবার রাতে উপজেলার রামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডে পূর্ব বিরোধের জের ধরে কিশোর গ্যাংয়ের ১০-১৫ জন সদস্য এ হত্যার ঘটনা ঘটায়। নিহত জাহেদ রামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড ছাত্রলীগের সদস্য ছিল। তখন এ ঘটনায় তাৎক্ষণিক পুলিশ ছয় জনকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১