নোয়াখালী প্রতিনিধি:

অক্সিজেন সিলিন্ডারের মূল্য তদারকি ও লকডাউনরে নির্দেশনা অমান্য করায় ১০টি প্রতিষ্ঠানকে ৪৬হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

সোমবার দুপুরে জেলা শহর মাইজদীতে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

ভ্রাম্যমান আদালত সুত্রে জানা যায়, লকডাউনরে নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় ১০ব্যক্তি ও প্িরতষ্ঠানকে রোগ নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী ৪৬হাজার টাকা জরিমানা করা হয়। অভিযুক্ত প্রতিষ্ঠান গুলো হলো, মাইজদী বাজাররে মান্নান ইলেক্ট্রিককে ৫০০০ টাকা ,মাইজদী বাসস্ট্যান্ডরে মধুবনকে ৫০০০টাকা, মাইজদী বাজারের জোনাকী টেলিকমকে দুটি মামলায় ১০০০০টাকা, মাইজদী বাজারের ফারিয়া টেলিকমকে ৫০০০টাকা, সোনাপুর বাজরের বিজলী লন্ড্রীকে ১০০০ টাকা, মাইজদী বাজাররে রবি টেলিকমকে ৫০০০টাকা, মহিলা কলেজের পাশে মা ফাতমেকে ২০০০টাকা , বছিরের দোকানেরর রাকবি ডিপাটমন্টোল স্টোরকে ৫০০০টাকা এবং নতুন বাসস্ট্যান্ডের শহীদ কনফেকশনারীকে ৮০০০টাকা সহ মোট ৪৬হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: রোকনুজ্জামান খান এবং আদালত পরিচালনায় সহযোগীতা করেন ঔষধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক মাসুদুজ্জামান খান, জাতীয় ভোক্তাধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো: কাউছার মিয়া এবং আইনশৃঙ্খলা রক্ষায় সহযোগতিা করেন সুধারাম মডেল থানা পুলিশ।