শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

নোয়াখালীতে ওসি’সহ আক্রান্ত আরও ৬২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
সোনাইমুড়ী থানার ওসি আব্দুস সামাদসহ গত ২৪ঘন্টায় নোয়াখালীতে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৬২জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হল ১৪৩৮জন। 
মঙ্গলবার সকালে তথ্যগুলো নিশ্চিত করেছেন নোয়াখালী সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার। নতুন শনাক্তদের মধ্যে সদরে ১৬, বেগমগঞ্জে ২১, সোনাইমুড়ীতে ১১, সেনবাগে ৮, কবিরহাটে ৩ ও সুবর্নচর উপজেলায় ৩জন রোগী রয়েছে। যার মধ্যে সুস্থ্য হয়েছেন ৪৭২ ও আইসোলেশনে রয়েছেন ৯৩০জন রোগী।
সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল ফার্সন ডা. নিলিমা ইয়াছমিন বলেন, নতুন করে আক্রান্ত হয়েছ ১৬জন। যার মধ্যে একজন ব্যাংকার ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছে। আক্রান্ত ব্যক্তিদের আইসোলেশনের ব্যবস্থা করা হচ্ছে। লকডাউন করা হবে তাদের বাড়ী।
বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: অসীম কুমার দাস জানান, নতুন শনাক্ত ২১জনের মধ্যে ৪ জন ব্যাংকার ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছেন। আক্রান্ত ব্যক্তিদের আইসোলেশনের ব্যবস্থা করা হচ্ছে।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ জানান, গত ৫জুন থেকে সর্দি জ¦র ও কাশিতে ভুগছিলেন তিনি। পরবর্তীতে ৯জুন সোনাইমুড়ী বজরা হাসপাতালে গিয়ে নমুনা দিয়ে আসেন। রিপোর্টের ফলাফলে করোনা পজিটিভ আসে। বর্তমানে তিনি বাসায় হোম আইসোলেশনে রয়েছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০