সেনবাগে পুকুরে ভেসে উঠল কলেজছাত্রের লাশ

Avatar
newsdesk2
আপডেটঃ : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

নিখোঁজের ৭ঘন্টা পর মঞ্জুর আহসান তুষার (২১) এক কলেজ ছাত্রের ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। নিহত মঞ্জুর আহসান তুষার নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড তফাদার বাড়ীর শাহ আলমের ছেলে। তুষারের মৃত্যু রহস্যজনক হওয়ায় লাশ ময়না তদন্ত শেষে দাফন করা হবে বলে জানা গেছে।

মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে বাড়ীর পুকুর থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। নিহত তুষার লক্ষ্মীপুর পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেক্ট্রিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের ছাত্র।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, করোনার কারনে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় সেনবাগের কাবিলপুরে নিজ বাড়ীতে চলে আসে তুষার। মঙ্গলবার বেলা ১১টার দিকে বাড়ীর পাশের একটি বাঁশ বাগানে বাঁশ কাটার জন্য যায় সে। দুপুর গিয়ে বিকাল হলেও আর বাড়ীতে ফিরে আসেনি তুষার। পরিবারের লোকজন বাঁশ বাগানসহ সম্ভাব্য স্থানে খোজা খুঁজি করেও তার কোন সন্ধান পায়নি। সন্ধ্যার দিকে বাড়ীর লোকজন পুকুর ঘাটে গেলে পুকুরের পানিতে তুষারের লাশ ভাসতে দেখে উদ্ধার করে।

নিহতের আত্মীয় ফাহাদ বলেন, চার ভাই ও এক বোনের মধ্যে তুষার সবার ছোট ছিল। সে সাঁতার জানতো। কিন্তু পুকুরের পানিতে তার লাশ পাওয়া গেছে। তুষারের মৃত্যুটি রহস্যজনক।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে (রাত ১০টা) পুলিশ নিয়ে তিনি ঘটনাস্থলে যাচ্ছেন। পরবর্তীতে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০